muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ফরিদপুরে তরুণীকে উত্যক্তের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে হত্যা

ফরিদপুরে তরুণীকে উত্যক্তের প্রতিবাদ করায় যুবককে কুপিয়ে হত্যা

ফরিদপুরের সালথায় মেলার মধ্যে সাথে থাকা তরুণীকে উত্যক্তের প্রতিবাদ করায় কাশেম ব্যাপারী (২৮) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে কয়েকজন তরুণ।

আজ মঙ্গলবার (১৪ অক্টোবর) বিকেলে উপজেলার গট্টি ইউনিয়নের জয়ঝাপ গ্রামের ইমাম বাড়ি মেলায় এ ঘটনা ঘটে। নিহত কাশেম একই ইউনিয়নের মধ্যবালিয়া গট্টি গ্রামের গেদা ব্যাপারীর ছেলে।

নিহতের বিষয়টি নিশ্চিত করে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সার্কেল) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী জানান, মঙ্গলবার বিকেলে কাশেম ব্যাপারী ও মিলন জয়ঝাপের ইমাম বাড়ি মেলা ও নৌকা বাইচ দেখতে যান। মেলার ভেতরে কেনাকাটার সময় একটি মেয়েকে উত্ত্যক্ত করার ঘটনা ঘটে।

এ সময় কাসেম ও মিলন প্রতিবাদ করলে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় জয়ঝাপ গ্রামের মুসা মোল্যার ছেলে বাহাদুর মোল্যা ক্ষিপ্ত হয়ে দুই ভাইকে ডেকে আনে। পরে বাহাদুর (২৩) ও তার ভাই তৈয়াব (২০) এবং সোহেলসহ (১৮) কয়েকজন তরুণ চাইনিজ কুড়াল দিয়ে কাসেম ও মিলনকে কুপিয়ে জখম করে।

স্থানীয়রা আহত দুই জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকরা কাশেমকে মৃত ঘোষনা করেন। অপর আহত মিলন কে হাসপাতালে ভর্তি হয়। এ ঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডঃ মাহমুদুজ্জামান জানান, মঙ্গরবার বিকেল পাঁচটার দিকে হাসপাতালে দুজন রোগী কে আনা হয়। যাদের মধ্যে একজন মৃত অবস্থায় পাওয়া যায়। অপরজনকে হসপিটালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, প্রতি বছর শারদীয় দুর্গাপূজার পরদিন জয়ঝাপ গ্রামের ইমাম বাড়ি মেলা বসে ও নৌকা বাইচ অনুষ্ঠিত হয়। শতবছর ধরে এখানে মেলার আয়োজন করা হয়।

Tags: