muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

বিশ্বমানবতার মুক্তি দাতা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা: ওমর ফারুক

মুক্তিযোদ্ধার কণ্ঠ রিপোর্টঃ
যুবলীগ চেয়ারম্যান মো. ওমর ফারুক চৌধুরী বলেন, ‘বিশ্বমানবতার মুক্তি দাতা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। এই মুহূর্তে বিশ্বে সবচেয়ে প্রাজ্ঞ, দূরদৃষ্টি সম্পন্ন, মানবিক এবং জনকল্যাণ মুখী নেতা। যিনি তার প্রিয় বাংলাদেশকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। তার অনন্য নেতৃত্বগুণে বাংলাদেশ আজ বিশ্বে ‘রোল মডেল’। বিশ্বের বিস্ময়। এই বিশ্বে তিনি আজ সবচেয়ে প্রশংসিত নেতা। বিশ্বে তিনি আলোকিত এক অনুকরণীয় ব্যক্তিত্ব। বিশ্বকে শান্তির পথ দেখাচ্ছেন।’
সোমবার বিকালে যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে বঙ্গবন্ধু এভিনিউস্থ যুবলীগ দলীয় কার্যালয়ে শেখ হাসিনার ২৮ সেপ্টেম্বর শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল এবং রাষ্ট্রনায়ক শেখ হাসিনা জাতিসংঘ কর্তৃক ‘প্ল্যানেট ৫০-৫০ চ্যাম্পিয়ন’ ও ‘এজেন্ট অফ চেঞ্জ অ্যাওয়ার্ড’ পুরস্কৃত হওয়ায় আগামী ৩০ সেপ্টেম্বর গণসংবর্ধনায় অংশগ্রহণের জন্য বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।
সভাপতিত্ব করেন- ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট এবং সভা পরিচালনা করেন- ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. হারুনুর রশীদ।
আরো বক্তব্য রাখেন- যুবলীগ প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী, আতাউর রহমান আতা, সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, সম্পাদক মন্ডলীর সদস্য কাজী আনিসুর রহমান, শ্যামল কুমার রায়, কেন্দ্রীয় সদস্য মনিরুল ইসলাম হাওলাদার, যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি মাইনুদ্দিন রানা, সোহরাব হোসেন স্বপন, নাজমুল হোসেন টুটুল, খোরশেদ আলম মাসুদ, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, গাজী সারোয়ার হোসেন বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান প্রমুখ।

Tags: