muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জ সদর

ব্র্যাকের উদ্যোগে অতিদরিদ্রদের মাঝে বিনামূল্যে ল্যাট্রিন বিতরণ করলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল

স্টাফ রিপোর্টারঃ

অদ্য ০২ নভেম্বর ২০১৬ খ্রি. তারিখ বুধবার কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মোঃ আক্তার জামীল ব্র্যাকের উদ্যোগে অতিদরিদ্রদের মাঝে বিনামূল্যে ল্যাট্রিন বিতরণ করেন।

adc-1

কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাবাড়িয়া এলাকার বড়পুলে তিনি ব্র্যাকের অতিদরিদ্র কর্মসূচির ৬০জন সদস্যদের সাথে স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ব্যবহার বিধি নিয়ে মত বিনিময় করেন এবং ব্র্যাকের উদ্যোগে তাদের মধ্যে বিনামূল্যে ৬০সেট স্যানিটারী ল্যাট্রিন বিতরণ করেন।

adc-5

তিনি তার বক্তব্যে ব্র্যাকের এ উদ্যোগকে সাধুবাদ জানান এবং সরকারের পাশাপাশি অন্যান্য বেসরকারি সংস্থাকে স্যানিটেশন এর মতো কর্মসূচি গ্রহণের আহবান জানান। ল্যাট্রিন বিতরণের সময় আরো উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলোর জেলা প্রতিনিধি মোঃ তাফসিলুল আজিজ, দৈনিক আজকের জীবন পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ শফিক কবির।

adc-2

ব্র্যাকের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ বজলুর রশিদ, জেলা ব্র্যাক প্রতিনিধি, অতিদরিদ্র কর্মসূচির আ লিক ব্যবস্থাপক মোঃ রুহুল আমিন ও মোঃ মোস্তাফিজুর রহমান, ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সিনিয়র জেলা ব্যবস্থাপক মোঃ আজাদ রহমান এবং এলাকা ব্যবস্থাপক মোঃ জহুরুল হক।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/০২-১১-২০১৬ইং/ অর্থ 

Tags: