muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

‘এক পেহলি লীলা’ সানি লিওনের নতুন ছবি

sunny leonদীর্ঘ তিন বছর ধরে বলিউডে কাজ করছেন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় মডেল, অভিনেত্রী ও সাবেক পর্নো তারকা সানি লিওন। কিন্তু বলিউডে এখনো একরকম কোণঠাসাই বলা যায় তাকে। ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে সানির নতুন ছবি ‘এক পেহলি লীলা’।

ছবিটিতে সানির বিপরীতে অভিনয়ের জন্য একাধিক বড় মাপের তারকা অভিনেতাকে প্রস্তাব দেয়া হলেও তারা রাজি হননি। তারা সানির পর্নো অভিনেত্রীর ভাবমূর্তির কারণেই তার সঙ্গে অভিনয়ে অস্বীকৃতি জানিয়েছেন। একটা সময়ে পর্নো তারকা ছিলেন সানি লিওন। বলিউডে কাজের সুযোগ পাওয়ার পর সেই পেশা থেকে সরে আসেন।

বলিউডে নিয়মিত হওয়ার জন্য কানাডা ছেড়ে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে মুম্বাইয়ে স্থায়ীভাবে বসবাসও শুরু করেন। যথেষ্ট পেশাদারির সঙ্গে কাজ করার পরও পর্নো তারকা ভাবমূর্তির কারণে প্রায়ই পেশাগত বাধার মুখে পড়তে হচ্ছে তাকে। তবে ‘এক পেহলি লীলা’ ছবি মুক্তি পাওয়ার পর এ অবস্থার উন্নতি হবে বলেই মনে করছেন ছবির পরিচালক ববি খান।

ববি খান বলেন, ‘বলিউডের বড় মাপের একাধিক তারকাকে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। ছবির চিত্রনাট্য তারা পছন্দও করেছিলেন। কিন্তু ছবিতে সানি আছেন জানার পর তারা অভিনয় করবেন না বলে সাফ জানিয়ে দেন। বিষয়টি খুবই দুঃখজনক।

Tags: