muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে ওসিসহ ২ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট: নরসিংদীর শিবপুর উপজেলায় ট্রাকের সঙ্গে প্রাইভেটকারের সংঘর্ষে ব্রা‏হ্মণবাড়িয়ার হাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ও তার গাড়ি চালক ওয়ারিশ মিয়া (৪৫) নিহত হয়েছেন।

আজ সোমবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার ঘাসিরদিয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ জানিয়েছে, ব্রাহ্মণবাড়িয়ার হাটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির প্রাইভেটকারযোগে (ঢাকা মেট্রো গ ১৭-২৭০৬) ঢাকার উত্তরার বাসায় যাচ্ছিলেন। মুষলধারে বৃষ্টির মধ্যে প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ঘাসিরদিয়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সেভেন রিংস সিমেন্ট কোম্পানির মিক্সার  ট্রাকের (ঢাকা মেট্রো-শ-১১-২৮৬০) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মিক্সার ট্রাকটি উল্টে যায় এবং প্রাইভেটকারটি সড়কের পাশে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলে ওসি হুমায়ুন কবির মারা যান। গুরুতর আহতাবস্থায় প্রাইভেটকারের চালক ওয়ারিশকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির পুলিশ দুর্ঘটনা কবলিত ট্রাকটি মহাসড়কের উপর থেকে সরিয়ে নেয়। শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Here is a collection of places you can buy bitcoin online right now.

Tags: