muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

থার্টি ফার্স্ট নাইটে সূর্যাস্তের পর কোনো অনুষ্ঠান করা যাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

জাতীয় ।। থার্টি ফার্স্ট নাইটে অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে সূর্যাস্তের পর বাইরে কোনো অনুষ্ঠান করা যাবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার বিকেলে রাজধানীর ইস্কাটন গার্ডেনে পুলিশ কনভেনশন হলে ঢাকা মেট্রোপলিটন শুটিং ক্লাবের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

অতিরিক্ত আইজিপি (এপিবিএন) সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজি) এ কে এম শহীদুল হক, অতিরিক্ত আইজিপি জাভেদ পাটোয়ারী (এসবি), মোখলেসুর রহমান (প্রশাসন ও অপারেশনস), ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশনের সভাপতি নাজিমউদ্দিন চৌধুরী, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব শাহেদ রেজা প্রমুখ।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইংরেজি নতুন বর্ষ উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এদিন কেউ যাতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে না পারে সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক আছে। তাছাড়া পুলিশের পক্ষ থেকে বেশকিছু বিধি-নিষেধ আরোপ করা হয়েছে।

তিনি আরো বলেন, থার্টি ফার্স্ট নাইটে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং গুলশানসহ বিভিন্ন এলাকায় কিছু লোক একসঙ্গে হয়ে অযথা হৈ চৈ করে। এবার যাতে কেউ খামোখা হট্টগোল করতে না পারে নিরাপত্তার স্বার্থেই সে বিষয়ে খেয়াল রাখা হবে।

আইজিপি শহীদুল হক বলেন, ঢাকা মেট্রোপলিটন শুটিং ক্লাব প্রতিষ্ঠার উদ্যোক্তাদের ধন্যবাদ। তারা অনেক পরিশ্রম করে এই ক্লাবটি প্রতিষ্ঠা করেছে। এই খেলাটা অনেক ব্যয়বহুল। তারপরও সকলের চেষ্টায় ভালো অনুশীলন করে খেলার মান উন্নত করে এই খেলায় বিশেষ অবদান রাখতে হবে।

Tags: