muktijoddhar kantho logo l o a d i n g

ক্যাম্পাস

শৃঙ্খলা ভঙ্গে বহিস্কৃত হলেন রাবির প্রেম বঞ্চিত সংঘের সাধারণ সম্পাদক

মোঃ উমর ফারুক, রাবি প্রতিনিধি ।। রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রেম বঞ্চিত সংঘের নতুন সাধারণ সম্পাদক হয়েছেন মোস্তফা বিন ইসমাঈল। এর আগে সাবেক সাধারণ সম্পাদক অনিক খন্দকার প্রেম বঞ্চিত সংগঠনের নীতিমালা বর্হিভূত কার্যক্রম  ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে প্রেম বঞ্চিত সংঘ থেকে আজীবন বহিস্কার করা হয়। সোমবার দুপুরে সংঘের সিনিয়র সহ -সভাপতি মোল্লা মোহাম্মদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বহিস্কারের বিষয় নিয়ে মোল্লা মুহাম্মদ বলেন, আমরা কেউ প্রেমের বিপক্ষে নই। আমরা সকলেই সুষম প্রেম বন্টন চাই। ক্যাম্পাসে প্রেমের নাম নিয়ে অশ্লিলতা কিংবা খারাপ কাজে লিপ্ত হওয়া যাবেনা। কিন্তু সাবেক সাধারন সম্পাদক স্বার্থপরের মত একা একা প্রেম করত এবং ক্যাম্পাসে প্রেমিকা নিয়ে ঘুড়ে বেড়াত ও অশ্লীল কাজে লিপ্ত হয়েছে। তিনি বলেছিলেন, প্রেম বঞ্চিত সংগঠনের একজন কর্মী প্রেম বঞ্চিত থাকতে আমি প্রেম করবনা। কিন্তু সে কথা রাখেনি। এরকম  অশ্লীল কাজ কাউকে করতে দেওয়া হবেনা। আমরা সবাই প্রেম করব কিন্তু সেটা হবে একদম পবিত্র।
উল্লেখ্য, গত ১৪ফেব্রুয়ারী ২০১৮ বিশ্ব ভালবাসা দিবসে “কেউ পাবে কেউ পাবেনা, তা হবেনা তা হবেনা ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে  ৭২ সদস্য বিশিষ্ট কমিটি গঠনের মাধ্যমে সংগঠনটির কার্যক্রম শুরু করে।

Tags: