muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

২১,০০০ মেয়ে! কী করতে চাইছেন আমির খান?

amir khan pk
আমির খান গেলেন কোথায়? শোনা যাচ্ছে, নতুন ছবি নিয়ে মহা ব্যস্ত বলিউডের বহু প্রশংসিত ব্যতিক্রমী নায়ক। আরও শোনা যাচ্ছে, দেশজুড়ে হাজার হাজার সুন্দরীর হদিশ করে বেড়াচ্ছেন তিনি। আমিরের দরবারে এর মধ্যে হাজিরা দিয়েছেন মোট ২১,০০০ কন্যা।

নতুন ছবি ‘দঙ্গল’ নিয়ে ডুবে রয়েছেন আমির। বরাবরই ছবির প্রায় সমস্ত বিষয় নিয়ে মাথা ঘামানো তাঁর অভ্যাস। দঙ্গল ছবিতে আমির এক মধ্যবয়সী পালোয়ানের চরিত্রে অভিনয় করছেন। সত্য ঘটনা অবলম্বনে তৈরি ছবিতে আমির চার মেয়ের বাবাও বটে।

তাঁর মেয়েদের চরিত্রে কারা অভিনয় করছেন? দঙ্গল ইউনিট সূত্রে খবর, এখনও পর্যন্ত ওই চার ভূমিকার জন্য অভিনেত্রী বাছাই চুড়ান্ত হয়নি। তবে জানা গিয়েছে, চারটি আনকোরা নতুন মুখকে এই ছবিতে দেখা যাবে। শর্ত, এঁদের কেউ এর আগে রুপোলি পর্দা অথবা টেলিভিশনে মুখ দেখাননি। অভিনয়ের তালিম না থাকলে নাকি আরও ভালো। এমন মেয়েদেরই খোঁজে রয়েছেন আমির।

এ ব্যাপারে বিশেষভাবে চিন্তিত আমির খান স্বয়ং। তিনি নিজে এবং ইউনিটের অন্যান্য সদস্য নিয়ে তৈরি দল ইতিমধ্যে দেশের বেশ কয়েকটি রাজ্যে চার কন্যার তালাশে পাড়ি দিয়েছেন। এই রাজ্যগুলি হল হরিয়ানা, উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ ও রাজস্থান। এ ছাড়াও দেশের নানা প্রান্তে আমিরের মেয়েদের খোঁজে উপস্থিত হচ্ছেন নির্বাচকরা। কিন্তু ২১,০০০ কন্যা অডিশন দিলেও কাউকে নিজের মেয়ে হিসেবে পছন্দ হয়নি সুপারস্টারের।

Tags: