muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে ইউনিয়ন পরিষদের সদস্যের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

কিশোরগঞ্জের ভৈরবে শ্রী-নগর ইউনিয়ন পরিষদের ২ সদস্যের বিরুদ্ধে কাচাঁ সড়কে মাটি ভরাটের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে ।

২০১৭-১৮ অর্থ বছরে ওই ইউনিয়নের ভবানিপুর-সোলায়মান পুর  এবং বাউলবাড়ি-মালো ফকিরের বাড়ির কাচা সড়কে মাটি ভরাটের জন্য ২ লাখ ৪৩ হাজার টাকা  (টি আর ) বরাদ্ধ দেয়া হয় । কিন্ত  ইউপি সদস্য সেলিম মিয়া  ও আক্তার হোসেন সড়কে মাটি ভরাট না করে ।

তাদের পছন্দ সই লোক জনদেরকে দিয়ে কমিটি গঠন করে প্রকল্পের পুরো টাকা আত্মসাত করেছে বলে স্থানীয় লোকজন গত ২ আগষ্ট তারিখে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কাজী ফয়সালের কাছে লিখিত ভাবে অভিযোগ করেছেন । অভিযোগে আরো জানাযায় সড়কে মাটি ভরাট না করায় সড়কের বিভিন্ন অংশে ভাঙন ধরে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে । এতে জনগণের চলাচলে মারাত্মক অসুবিধা সৃষ্টি হচ্ছে ।

এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে  কিশোরগঞ্জ জেলা প্রশাসক,স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক,দুর্নীতি দমন কমিশন,ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান,ভৈরব উপজেলা আওয়ামীলীগ সভাপতি,সাধারন সম্পাদক ও ভৈরব প্রেস ক্লাবসহ বিভিন্ন দপ্তরে অনুলিপি দিয়েছেন । তবে অভিযোগ অস্বীকার করে সেলিম মিয়া ও আক্তার হোসেন জানান আমাদের বিরুদ্ধে যে অভিযোগ করেছে তা সম্পূণৃ মিথ্যা ও বানোয়াট ।  কোন অনিয়ম ও দূনীতি আমরা করিনি । আমরা আমাদের কাজ সুন্দর ও সঠিকভাবে  করেছি । তদন্ত করলে সঠিকটি বেরিয়ে আসবে । তাছাড়া চেয়ারম্যানের সাথে আমাদের বনিবনা না  থাকায় চেয়ারম্যান সহ এলাকার কিছু লোক আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে ।

এ বিষয়ে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ কাজী ফয়সাল জানান অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে ।

Tags: