muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

রুবেলকে বাদ দিয়েই জিম্বাবুয়ে সিরিজের স্কোয়াড ঘোষণা

rubel-dismissed-kohli-in-world-cup
স্পোর্টস ডেস্কঃ ঘরের মাঠে ২ নভেম্বর থেকে জিম্বাবুয়ে ক্রিকেট দলকে আতিথেয়তা দেবে বাংলাদেশ। তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে।
নতুন কোনো সূচি না হলে এটিই হবে এ বছরে বাংলাদেশের শেষ দ্বিপক্ষীয় সিরিজ।

চলতি বছরে ঘরের মাঠে তিনটি ওয়ানডে সিরিজই জিতেছে বাংলাদেশ। বদলে যাওয়া বাংলাদেশের সামনে জিম্বাবুয়ে নতুন চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জে শরিক হতে পারছেন না পেসার রুবেল হোসেন। ইনজুরিতে আক্রান্ত রুবেলকে বাদ দিয়ে বুধবার সন্ধ্যায় ১৮ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। স্কোয়াডে নতুন মুখ কামরুল ইসলাম রাব্বি। ‘এ’ দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফর করছেন রাব্বি।দক্ষিণ আফ্রিকায় বল হাতে আলো ছড়াতে না পারলেও নির্বাচকরা তাকে জাতীয় দলে সুযোগ দিয়েছেন। চোট কাটিয়ে দলে ফিরেছেন তাসকিন আহমেদ ও শফিউল ইসলাম। ফিরেছেন ফর্মে থাকা আল-আমিন হোসেনও। জিম্বাবুয়ে সিরিজের জন্য এই চার পেসারকে প্রাথমিক দলে নিয়েছে বিসিবি। শেষ পর্যন্ত ১৪ সদস্যের স্কোয়াডে কার কার জায়গা হয় সেটাই দেখার বিষয়।

প্রধান নির্বাচক ফারুক আহমেদ জানিয়েছেন, ফিজিওর সঙ্গে কথা বলেই চূড়ান্ত স্কোয়াড সাজিয়েছেন তারা। এ বিষয়ে তার বক্তব্য,‘রুবেল, তাসকিন ও শফিউল ইনজুরিতে আছে। এদের মধ্যে তাসকিন ও শফিউলের সেরে ওঠার গতি রুবেলের চেয়ে বেশি। দল ঘোষণার আগে আমরা ফিজিওর সঙ্গে কথা বলেছি। সবকিছু চিন্তা করেই আমরা দল গঠন করেছি। এই মুহূর্তে রুবেলকে নিয়ে কিছুটা দুশ্চিন্তা আছে।

Tags: