muktijoddhar kantho logo l o a d i n g

ভৈরব

ভৈরবে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

ঢাকা- সিলেট মহাসড়ক ভৈরব দূর্জয় মোড়ে নিরাপদ সড়ক এর দাবীতে দায়িত্ব পালন কালে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ (৮ আগষ্ট) সকাল ১০ ঘটিকায় ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবীর সভাপতিত্বে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিবাদী বক্তব্য রাখেন দৈনিক গৃহকোণ পত্রিকার সম্পাদক জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি এম এ লতিফ,ভৈরব প্রেসক্লাব এর সভাপতি ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার সম্পাদক জাকির হোসেন কাজল, দৈনিক প্রথম আলো পত্রিকার ষ্টাফ রিপোর্টার সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক সুমন মোল্লা,দৈনিক ইত্তেফাক ও এটি এন বাংলার ভৈরব প্রতিনিধি তুহিন মোল্লা।
বৈশাখী টিভির ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন, রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক দৈনিক দিনকালের প্রতিনিধি সোহেলুর রহমান, জিটিভি ও দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি এম এ হালিম, দৈনিক শতাব্দীর কন্ঠ পত্রিকার প্রতিনিধি আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক দৈনিক রূপালী দেশ পত্রিকার প্রতিনিধি এম আর সোহেল সেন,সমাজ কল্যাণ সম্পাদক ও অবলম্বন পত্রিকার ষ্টাফ রিপোর্টার জাকির হোসেন, দপ্তর সম্পাদক ও সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামীম আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক আমার সংবাদ পত্রিকার প্রতিনিধি জামাল মিয়া,ক্রীড়া সম্পাদক আশরাফুল আলম।
কার্যকরী সদস্য ও ৭১ টিভির ভৈরব প্রতিনিধি ফজলুল হক বাবু,দৈনিক গ্রামীন দর্পন পত্রিকার প্রতিনিধি এম আর ওয়াসিম, অবলম্বন পত্রিকার বিশেষ প্রতিনিধি শফিকুল ইসলাম রিপন, তরুণ লেখক সোহানুর রহমান,দৈনিক আমার বার্তা পত্রিকার প্রতিনিধি এম আর হৃদয়, প্রমূখ।
অনুষ্ঠানটির সার্বিক উপস্হাপনা ও পরিচালনায় ছিলেন রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারন সম্পাদক ও দৈনিক পূর্বকন্ঠ পত্রিকার উপ সম্পাদক এবং সাপ্তাহিক দিনের গান পত্রিকার বার্তা সম্পাদক আলাল উদ্দিন।

 

Tags: