muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

‘বাজেটে মুক্তিযোদ্ধাদের জন্য অনেক কল্যাণমূলক ঘোষণা আসছে’

মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, আগামী অর্থবছরের বাজেটে বীর মুক্তিযোদ্ধাদের জন্য অনেক কল্যাণমূলক ঘোষণা আসছে। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে বহুবিধ কাজ করে যাচ্ছে ।

রোববার সচিবালয় লিংক রোডের সরকারি পরিবহন পুল ভবনে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের মাঝে ঈদের উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে ‌তি‌নি এসব কথা বলেন।

আ ক ম মোজাম্মেল হক বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের জন্য কল্যাণকর সম্ভাব্য সবকিছু করবে। বর্তমান প্রজন্ম যাতে মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারে এবং চেতনায় উদ্বুদ্ধ হয় সে লক্ষ্যে কাজ করছে সরকার ।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার শুধু বীর মুক্তিযোদ্ধাদের জন্যই নয় সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে সফলতার সাথে কাজ করে যাচ্ছে। অদূর ভবিষ্যতে উন্নয়নের উচ্চ শিখরে পৌঁছে যাবে বাংলাদেশ।

মুক্তিযোদ্ধাসহ সব মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়ে তিনি বলেন, মানুষ মানুষের জন্য। মানুষকেই মানুষের জন্য কাজ করতে হবে।

ন্যাশনাল এফএফ ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. এস এম জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের সদস্য ও আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক উপ-কমিটির আহ্বায়ক প্রাক্তন সচিব রাশেদুল আলমসহ ফাউন্ডেশনের নেতারা।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের মাঝে ঈদের উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়।

Tags: