muktijoddhar kantho logo l o a d i n g

আইন আদালত

কিশোরগঞ্জে অবৈধ পলিথিন রাখার দায়ে দুই ব্যবসায়ীর জেল-জরিমানা

কিশোরগঞ্জে অবৈধ পলিথিন রাখা ও বেচা-কেনার দায়ে দুই ব্যবসায়ীকে জেল-জরিমানা করেছে ভ্রাম্যামাণ আদালত। তাদের মধ্যে মজিবুরকে এক বছরের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো সাতদিনের কারাদণ্ড এবং জনিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

কারাদণ্ডে দণ্ডিত মো. মজিবুর রহমান শহরের বত্রিশ এলাকার ফজলুল হকের ছেলে এবং অর্থদণ্ডে দণ্ডিত শফিকুল ইসলাম জনি কিশোরগঞ্জ সদর উপজেলার কালটিয়া এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে।

মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ শহরের বড়বাজারে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিনিয়র এডি) চন্দন দেবনাথ, জেলা কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা ও উম্মে হাফ্সা নাদিয়া এবং পরিবেশ অধিদফতরের ইন্সপেক্টর মো. আবু সাঈদের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় তিনশ’ কেজি অবৈধ পলিথিন জব্দ করা হয়।

র‌্যাব-১৪-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার চন্দন দেবনাথ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে শহরের বড়বাজার এলাকার মো. মজিবুর রহমান ও শফিকুল ইসলাম জনির ডিপার্টমেন্টাল স্টোরে তারা অভিযান পরিচালনা করেন। অভিযানে দুইটি দোকান থেকে তিনশ’ কেজি অবৈধ পলিথিন জব্দ করা করা হয়।

Tags: