muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

আইনি প্রক্রিয়ার মাধ্যেমে ২০১৬ সালের মধ্যেই জামায়াতের রাজনীতিকে নিষিদ্ধ করা হবে

kamrul-islam
মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকমঃ

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, বাংলাদেশে যুদ্ধাপরাধীদের কোনো সংগঠন থাকতে পারে না। আইনি প্রক্রিয়ার মাধ্যেমে ২০১৬ সালের মধ্যেই এ দেশ থেকে জামায়াতের রাজনীতিকে নিষিদ্ধ করা হবে।

আজ বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশে তিনি এসব কথা বলেন।
নিজামীর রায় কার্যকর করা এখন সময়ের ব্যাপার মন্তব্য করে আাওয়ামী লীগ নেতা কামরুল বলেন, নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী একে একে সব যুদ্ধাপরাধীর বিচার সম্পন্ন করা হচ্ছে। এর ধারাবাহিতায় নিজামীর বিচার সম্পন্ন হয়েছে। এই বিচার কর্যকর করা এখন সময়ের ব্যাপার মাত্র।
আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ সমাবেশে বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এখন আর বিএনপির সম্পদ নন, বরং তিনি এখন বিএনপির বোঝা। আপনার কারণেই বিএনপির আজকের এই দুর্দশা।
২০১৯ সালের আগে দেশে কোনো নির্বাচন হবে না মন্তব্য করে হাছান মাহমুদ বলেন, আপনি (খালেদা) নিজের ভুল ত্রুটির জন্য যদি জনগণের কাছে ক্ষমা চান, বলুন ‘ঊনিশ সালের নির্বাচনে আসব’।
রমনা থানা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশারের সভাপতিত্বে সমাবেশে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর আওয়ামী লীগের নেতা হেদায়েত উল ইসলাম স্বপন ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা বক্তব্য দেন।

Tags: