muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

স্বরাষ্ট্রমন্ত্রী ও ক্রীড়া প্রতিমন্ত্রী করোনায় আক্রান্ত

এবার প্রাণঘাতী নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব মোস্তাফা কামাল উদ্দীন।

আজ রোববার স্বরাষ্ট্রমন্ত্রী ও জ্যেষ্ঠ সচিবের করোনা আক্রান্তের খবর গণমাধ্যমকে নিশ্চিত করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু।

তিনি বলেন, আজ সকালে গণভবনে আয়োজিত একটি অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ও জ্যেষ্ঠ সচিবের উপস্থিত থাকার কথা ছিল। অনুষ্ঠানটিতে প্রধানমন্ত্রী থাকায় সম্প্রতি তাদের দুই জনের নমুনা পরীক্ষা করা হয়। আইসিডিডিআরবিতে দেওয়া সেই নমুনা পরীক্ষার রিপোর্ট গতকাল শনিবার রাতে আসলে জানা যায়, তারা দুজনেই করোনা আক্রান্ত।

তিনি আরো জানান, করোনা আক্রান্ত হলেও স্বরাষ্ট্রমন্ত্রী ও জ্যেষ্ঠ সচিবের শরীরে জ্বর বা অন্য কোনো উপসর্গ নেই। আরো নিশ্চিত হওয়ার জন্য তাদের দুজনেরই ফের নমুনা সংগ্রহ করে পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। শিগগিরই সেখানকার রিপোর্টও পাওয়া যাবে।

এদিকে, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের করোনা পরীক্ষার রিপোর্ট আজ রোববার পজিটিভ আসে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন জাতীয় সংসদ মেডিকেল সেন্টারের চিকিৎসক মো. জাহিদ।

তিনি বলেন, জাতীয় সংসদের বিশেষ অধিবেশন উপলক্ষে গতকাল শনিবার কয়েকজন মন্ত্রী, প্রতিমন্ত্রী, সাংসদ ও সংসদের কর্মকর্তা-কর্মচারীদের নমুনা সংগ্রহ করা হয়। আজ তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট আসলে দেখা যায়, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল আক্রান্ত হয়েছেন। এ ছাড়া কয়েকজন কর্মকর্তা-কর্মচারীরও রিপোর্ট পজিটিভ এসেছে। এসএমএসের মাধ্যমে তাদের সবাইকে ইতোমধ্যে এ বিষয়ে জানিয়ে দেওয়া হয়েছে।

Tags: