muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

সাকিবের সঙ্গে খেলবেন মাশরাফি

মাশরাফী বিন মোর্ত্তজাকে পাওয়া লড়াইয়ে লটারিতে জয় হয়েছে জেমকন খুলনার। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে এই দলের হয়ে খেলবেন দেশের সাবেক এই অধিনায়ক। যে দলে আছেন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ।

ইনজুরি কাটিয়ে ওঠা মাশরাফীকে পেতে আসরের পাঁচ দলের মধ্যে চারটিই আগ্রহ প্রকাশ করে। পূর্ব ঘোষণা অনুযায়ী বিসিবি লটারি পদ্ধতি বেছে নেয়। রবিবার বিসিবি কার্যালয়ে অনুষ্ঠিত সেই লটারিতে খুলনা পেয়েছে মাশরাফীকে।

এর আগে ফিটনেস পরীক্ষায় উতরে যান মাশরাফী। করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। যার ফল নেগেটিভ এলেই দলের সঙ্গে যোগ দেবেন নড়াইল এক্সেপ্রেস।

জেমকন স্পোর্টসের ম্যানেজিং ডিরেক্টর কাজী ইনাম আহমেদ মাশরাফীকে পেয়ে উৎফুল্ল। বলছিলেন, ‘আমরা জেমকন খুলনা খুবই এক্সাইটেড অ্যান্ড ডিলাইটেড…। মাশরাফী এর আগে বিপিএলেও কখনো খুলনার কোনো ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেনি। এটা আমাদের জন্য বিশাল পাওয়া যে মাশরাফী খুলনা বিভাগের, নড়াইলের। এখন মাননীয় সংসদ সদস্য। আমরা তাকে পেয়ে খুবই আনন্দিত। আশা করি তার অন্তর্ভুক্তি পুরো দলের জন্য মোটিভেশন হবে।’

হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে আসরের ড্রাফটে ছিলেন না মাশরাফী। চোট কাটিয়ে মঙ্গলবার মিরপুরে প্রথম অনুশীলন করেন দেশের সাবেক এই অধিনায়ক। এরপরই তাকে পেতে উন্মুখ হয়ে উঠে দলগুলো।

বিসিবি থেকে আগেই বলা হয়েছিল, মাশরাফী ফিট হয়ে উঠলে যে কোনো দল চাইলে তাকে নিতে পারবে। আর একাধিক দল নিতে চাইলে সে ক্ষেত্রে লটারি হবে।

খুলনা ছাড়াও মাশরাফীকে পেতে আগ্রহী ছিল ফরচুন বরিশাল, মিনিস্টার রাজশাহী ও বেক্সিমকো ঢাকা।

Tags: