muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

মন্ত্রীকে নিয়ে ছুটলেন মেয়র

এমন দৃশ্য হয়তো গাজীপুরবাসী আগে আর কখনো দেখননি। তাও আবার মন্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে মেয়রের ছুটে চলা। ইতোমধ্যে এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালও হয়েছে।

জানা গেছে, চলমান উন্নয়ন কাজ এবং উন্নয়ন পরিকল্পনা গ্রহণের জন্য ৬ ফেব্রুয়ারি সকাল সাড়ে ১১টায় গাজীপুরের কোনাবাড়ির জরুন এলাকায় আসেন মন্ত্রী ও মেয়র। এসময় দেখতে পান নির্মাণাধীন রাস্তায় গাড়ি চলার মতো অবস্থা নেই। কি আর করার, মন্ত্রীকে নিয়ে গাড়ি থেকে নেমে পড়েন মেয়র। কেউ কিছু বুঝার আগেই এক সফর সঙ্গীর মোটরসাইকেল চেয়ে নিয়ে তাতে উঠে পড়েন তিনি। মেয়র নিজে চালকের আসনে বসে পিছনে মন্ত্রীকে বসিয়ে প্রটোকল ছাড়াই ছুটেন কাজ পরিদর্শনে। অন্য আরেকটি বাইকে ছুটেন ডিসি।

সফর সঙ্গীদের কেউ একজন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে নিয়ে গাজীপুরের মেয়র মো. জাহাঙ্গীর আলম মোটরসাইকেল ছুটছেন এমন ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন। এরপরেই মুহূর্তেই ছবিটি ভাইরাল হয়ে যায়।

তথ্য মতে, ২১ কোটি টাকা ব্যয়ে জরুন পল্লী বিদ্যুৎ থেকে নদীরপাড় (নামাপাড়া) পর্যন্ত সড়ক ও ড্রেনের কাজ (চলমান), নদীর পাড়ে ১.১৮ একর খাস জমিতে কবরস্থান এবং ৪.৮১ একর জমিতে খেলার মাঠ, কমিউনিটি সেন্টার, কাউন্সিলর কার্যালয় ও স্কুল নির্মাণের উদ্যোগ গ্রহণ করেন মেয়র। এই কারণে তিনি মন্ত্রীকে নিয়ে আসেন।

Tags: