muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

হঠাৎ ইউনিয়ন সমাজকর্মীর নিয়োগ পরীক্ষা স্থগিত

সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী (ইউনিয়ন) স্থায়ী রাজস্ব পদে নিয়োগের পরীক্ষা আগামীকাল শুক্রবার অনুষ্ঠিত হবার কথা ছিল। হঠাৎ করে আজ তা স্থগিত করেছে অধিদপ্তর। এতে পরীক্ষার ঠিক আগের দিন নোটিশ দেওয়ায় বিভিন্ন জেলা থেকে ঢাকায় আসা অনেক পরীক্ষার্থী তাদের ক্ষোভ প্রকাশ করেছেন।

বৃহস্পতিবার সমাজসেবা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন ও অর্থ) ও বিভাগীয় নিয়োগ কমিটির সভাপতি সৈয়দ মো. নূরুল বাসির স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই পরীক্ষা স্থগিতের কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কাল শুক্রবার বেলা তিনটায় সমাজসেবা অধিদপ্তরের সমাজকর্মী (ইউনিয়ন) স্থায়ী রাজস্ব পদে অনুষ্ঠেয় লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। সেখানে ‘অনিবার্য কারণ’ উল্লেখ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বাংলাদেশ টেলিভিশনের দৃষ্টি আকর্ষণ করে তা প্রচারের অনুরোধ জানিয়েছে।

এর আগেও একবার অধিদপ্তর নোটিশ দিয়ে পরীক্ষা স্থগিত করেছিল। ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বর সমাজকর্মী (ইউনিয়ন) স্থায়ী রাজস্ব পদে নিয়োগ পরীক্ষা হওয়ার কথা ছিল। তবে সেবার অধিদপ্তর ২৪ সেপ্টেম্বর নোটিশটি দিয়েছিল।

হঠাৎ স্থগিতের নোটিশ বিষয়ে নিয়োগ কমিটির সভাপতি সৈয়দ মো. নূরুল বাসিরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর মুঠোফোন বন্ধ পাওয়া যায়। এ ছাড়া সমাজসেবা অধিদপ্তরের জনসংযোগ কর্মকর্তাকেও ফোন দিয়ে পাওয়া যায়নি।

Tags: