muktijoddhar kantho logo l o a d i n g

জাতীয়

সাগর-রুনীর খুনীদের চিহ্নিত, গ্রেপ্তার ও বিচার দাবিতে ডিআরইউর সাংবাদিকদের গণস্বাক্ষর শুরু

সাংবাদিক দম্পতি সাগর-রুনীর খুনীদের চিহ্নিত, গ্রেপ্তার ও বিচার দাবিতে সাংবাদিকদের গণস্বাক্ষর কর্মসূচি শুরু করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ)।
আজ (১৫ মার্চ) দুপুর ১২টায় ডিআরইউ চত্বরে আনুষ্ঠানিকভাবে এই গণস্বাক্ষর শুরু করা হয়। কর্মসূচির প্রথম দিনে শতাধিক সাংবাদিক স্বাক্ষর করেন এবং সাগর-রুনীর খুনীদের দ্রুত বিচারের দাবি জানান।
স্বাক্ষর প্রদান অনুষ্ঠানে ডিআরইউর সভাপতি জামাল উদ্দীন, সহ-সভাপতি শরীফুল ইসলাম, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন, প্রচার প্রকাশনা সম্পাদক কাফি কামাল, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক হালিম মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান, কল্যাণ সম্পাদক জিলানী মিল্টন, কার্যকরী সদস্য শেখ মাহমুদ এ রিয়াত, শফিকুল ইসলাম শামীম ও মহসিন হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে গত ১১ মার্চ ডিআরইউ আয়োজিত সংবাদ সম্মেলনে ১৫ মার্চ থেকে মাসব্যাপী গণস্বাক্ষর কর্মসূচি ঘোষণা করা হয়। সংগৃহিত সাংবাদিকদের গণস্বাক্ষরসহ স্মারকলিপি প্রধানমন্ত্রীর কাছে পেশ করা হবে।
২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙ্গা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সরওয়ার এবং এটিএন বাংলার সিনিয়র রিপোর্টার মেহেরুন রুনী রাজধানীর রাজাবাজারে তাদের নিজ বাসায় নির্মম হত্যাকাণ্ডের শিকার হন।

Tags: