muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

তাসকিনের নিষেধাজ্ঞা প্রত্যাহারে ভারত গেলেন পাপন

মুক্তিযোদ্ধার কন্ঠ ডেস্কঃ- টাইগার পেসার তাসকিন আহমেদের নিষেধাজ্ঞার প্রসঙ্গে আইসিসির চেয়ারম্যান ও প্রধান নির্বাহীর সঙ্গে সাক্ষাৎ করতে ভারতে গেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মঙ্গলবার দুপুরে বেঙ্গালুরুর উদ্দেশে রওয়ানা দেন তিনি। বিসিবির একটি সূত্র এ খবর নিশ্চিত করে।

তাসকিনের জন্য আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনার পাশাপাশি আইনি লড়াইও চালিয়ে যাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এর আগে তাসকিন আহমেদের বোলিং নিষিদ্ধের সিদ্ধান্তের রিভিউ চেয়ে সোমবার আইসিসির কাছে নোটিশ পাঠায় বিসিবি। দুই-একদিনের মধ্যেই তাসকিনের আপিলের বিষয়ে রিভিউ শুনানি হবে। রবিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আইসিসির চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তাকে তাসকিনের বোলিংয়ের ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেওয়ার জন্য অনুরোধ করেন।

বোলিং অ্যাকশন পরীক্ষার প্রক্রিয়াগত বিভিন্ন ত্রুটি তুলে ধরে আইসিসিকে একটি মেইলও পাঠায় বিসিবি। তাতে ইতিবাচক সাড়া না পাওয়ায় এবার সশরীরে ভারত ছুটে গেলেন নাজমুল হাসান।

বোলিং অ্যাকশন নিয়ে বিতর্কিত এক সিদ্ধান্তে গত শনিবার আরাফাত সানি ও তাসকিন আহমেদের খেলার ওপর নিষেধাজ্ঞা আরোপ করে আইসিসি। এতে বাংলাদেশে যেমন ভীষণ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে, তেমনি ক্রিকেট বোদ্ধারাও এর সমালোচনায় মুখর হয়েছেন।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/22-03-2016/মইনুল হোসেন

Tags: