muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

এটি আমাদের ক্যারিয়ারের সবচেয়ে বড় পরাজয় : মাশরাফি

মুক্তিযোদ্ধার কন্ট ডেস্কঃ-এর আগে বহু ম্যাচেই হেরেছে বাংলাদেশ। বহু ম্যাচেই তীরে এসে তরি ডুবিয়েছে তারা। কিন্তু এমন ম্যাচ হয়তো খুব কমই হয়েছে তারা। তাই ভারতের বিপক্ষে এদিনের হারটাকে নিজেদের ক্যারিয়ারের সবচেয়ে বড় পরাজয় বলে মনে করছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে মাত্র এক রানে হেরেছে বলেই মাশরাফির এতো আক্ষেপ। তার চেয়ে বড় কথা, হাতে উইকেট রয়েছে পাঁচটি, দুইজন অভিজ্ঞ ও সেট ব্যাটসম্যান পিচে এবং তিন বলে দুই রান প্রয়োজন ছিল তখন। স্বাভাবিক কারণে এই হারটা অবাক করার মতো।

বুধবার বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘এটি শুধু আমার একারই নয়, ড্রেসিং রুমে আমরা যারা ছিলাম, আমাদের সবরই কাছে এটি ক্যারিয়ারের সবচেয়ে বড় পরাজয়। এমন হার আসলেও মেনে নেওয়ার মতো নয়।’

তবে এর বাইরে পুরো ম্যাচেই বাংলাদেশ ভালো খেলেছে বলে মনে করেন তিনি, ‘শেষ তিন বল বাদ দিলে পুরো ম্যাচেই আমরা অসাধারণ ক্রিকেট খেলেছি। ব্যাটিং, বোলিং ও ফিল্ডিং, প্রতিটি বিভাগেই আমরা ভালো খেলেছি এবং আধিপত্য দেখিয়েছি। কিন্তু দুর্ভাগ্য শেষ পর্যন্ত আর পারলাম না আমরা।’

ভারতের বিপক্ষে এই ম্যাচে বাংলাদেশ মাত্র একরানে হেরেছে। টসে হেরে স্বাগতিকরা প্রথমে ব্যাট করতে নেমে মাশরাফিদের সামনে ১৪৭ রানের লক্ষ্য ছুড়ে দেয়। কিন্তু বাংলাদেশের ইনিংস থেমে যায় ১৪৫ রানে।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/24-03-2016/মইনুল হোসেন

Tags: