muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

সাকিবের যোগ দেয়ার ম্যাচে বড় জয়, উচ্ছ্বাস শাহরুখ খানের

স্পোর্টস ডেস্কঃ- এবারের আইপিএলে প্রথম বারের মত মাঠে নামেন সাকিব আল হাসান। পাল্টে যায় কলকাতা নাইট রাইডারসের ভাগ্য। সাকিবের যোগ দেয়ার ম্যাচে বড় জয় পায় কলকাতা। এই ম্যাচটির আগে ভয় ছিল কেকেআরের মালিক বলিউড বাদশাহ শাহরুখ খানের।

কেননা শাহরুখ জানতেন তার দলের বিপক্ষে বল করবেন মুস্তাফিজুর রহমান। তাই একাদশে বড় পরিবর্তন আনেন শাহরুখ।

মুস্তাফিজের বিপরীতে একাদশে নেয়া হয় সাকিবকে। সুনীল নারিনও দলে ফেরেন। এই ম্যাচে জয় পেয়ে একটি ধাক্কা সামলে ওঠে কলকাতা। ম্যাচ শেষে উচ্ছ্বাস শাহরুখ খানের। কলকাতার জয়ের পরে তিনি তার টুইটারে লিখেছেন, ‘কেকেআরের ভক্ত হয়ে গেলাম আমি।’

এদিকে সাকিবের প্রশংসায় কাঁপছে ভারতীয় মিডিয়া। এর আগের ম্যাচে করুণ পরাজয় হয় কলকাতা নাইট রাইডার্সের। পরে সাকিব আল হাসানকে নিয়ে লেখালেখি হয় কলকাতার বিভিন্ন মিডিয়ায়।

সাকিবের মত অলরাউন্ডারকে কেন বসিয়ে রাখা হয়? সরাসরি এই প্রশ্ন তোলে কলকাতা বান্ধব আনন্দবাজার পত্রিকা। পরে দলের তৃতীয় ম্যাচে একাদশে নেয়া হয় সাকিবকে। সাকিবের ফেরাটা সুখকর বার্তা দিয়েছে কলকাতাকে। জয় পেয়েছে কলকাতা। এর আগের আসরেও হারতে থাকা কলকাতার ত্রাতা হয়ে দাঁড়ান সাকিব।

শনিবারের ম্যাচে ভয়ংঙ্কর হয়ে ওঠা মরগ্যান ও রেড্ডির ক্যাস লুফে নেন সাকিব। ভারতীয় মিডিয়া সাকিবকে নিয়ে লিখেছে, ‘আইপিএলের এবারের আসরে কেকেআরের জার্সিতে প্রথম মাঠে নামলেন সাকিব। ব্যাট করতে নামতে হয়নি। বল হাতে উইকেট আসেনি। তবুও তার নামের পাশে লেখা থাকলো একটি রানআউট, একটি ক্যাচ ও একটি জয়।’

প্রসঙ্গত, ৩টি ম্যাচে কলকাতা ২টি ম্যাচে জয় পেয়েছে। পয়েন্ট ৪।

মুক্তিযোদ্ধার কন্ঠ ডটকম/17-04-2016/মইনুল হোসেন

Tags: