muktijoddhar kantho logo l o a d i n g

করিমগঞ্জ

করিমগঞ্জে চাঞ্চল্যকর অটোরিকশা চালক হত্যার মূলহোতা গ্রেফতার

করিমগঞ্জে চাঞ্চল্যকর অটোরিকশা চালক হত্যার মূলহোতা গ্রেফতার

কিশোরগঞ্জের করিমগঞ্জে চাঞ্চল্যকর অটোরিকশা চালক মোঃ শরীফকে পাথর চাপা দিয়ে মাথা থেতঁলিয়ে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নেওয়ার ঘটনার মূল আসামী সেলিমকে (৩৯) গ্রেফতার করেছে করিমগঞ্জ থানা পুলিশ।

বুধবার গাজীপুর জেলার টংগী পূর্বথানা পাগার এলাকায় ফকির মার্কেটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ঘাতক সেলিমের স্বীকারোক্তি অনুযায়ী প্রেসিডেন্ট আব্দুল হামিদ সড়কের করিমগঞ্জ-নিকলী সংযোগ সেতুর নিচ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত পাথর ও অন্যান্য উপকরণ উদ্ধার করা হয়েছে। সেইসাথে ছিনতাই হওয়া অটোরিক্সাটিও উদ্ধার করেছে থানা পুলিশ। গ্রেফতার সেলিম কিশোরগঞ্জ সদর থানার বৌলাই ইউনিয়নের পাটধা কাঁঠালিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

বুধবার (২৪ মে) সকালে করিমগঞ্জ থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে ওইসব তথ্য জানান অফিসার ইন-চার্জ শামছুল আলম সিদ্দিকী।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত ২১ মে করিমগঞ্জ উপজেলার গুনধর ইউনিয়নের দড়িগাংগাটিয়া গ্রামের মতিউর রহমানের ছেলে মোঃ শরীফ (২৪) বিকেলে তার অটোরিকশা নিয়ে যাত্রীবহনে বের হয়ে নিখোঁজ হন। আসামীর স্বীকারোক্তি মতে, ওই দিন রাতে পার্শ্ববর্তী এলাকা মজলিশপুর বাজার হতে খয়রত মোড়ের উদ্দেশ্যে যাত্রী নিয়ে রওনা হয় চালক শরীফ। এসময় পূর্বপরিকল্পিতভাবে আরও ৩/৪ জনকে নিয়ে মজলিশপুর বাজার হতে যাত্রীবেশে শরীফে অটোরিকশায় উঠে ঘাতক সেলিম। পথিমধ্যে চালক শরীফকে করিমগঞ্জ-নিকলী সংযোগ সেতুর নিচে জোরপূর্বক ধরে নিয়ে পাথর চাপা দিয়ে মাথা থেতঁলিয়ে হত্যা করে তার অটোরিকশাটি নিয়ে যায়।

পরদিন স্থানীয়দের খবর পেয়ে পুলিশ হত্যার সকল আলামত সংগ্রহ করে নিহতের লাশ সুরতহালের জন্য কিশোরগঞ্জ সদর মেডিকেলের মর্গে পাঠায়। এ ব্যাপারে নিহতের বাবা মতিউর রহমান বাদী হয়ে করিমগঞ্জ থানায় একটি অজ্ঞাতনামা হত্যা মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, বাদীর অভিযোগের ভিত্তিতে প্রযুক্তি ব্যবহার করে গতকাল রাতভর করিমগঞ্জ থানা পুলিশের একটি চৌকস টিম রাজধানী ঢাকা ও গাজীপুরে অভিযান চালায়। অভিযানে গাজীপুর জেলার টংগী পূর্বথানা পাগার এলাকায় ফকির মার্কেট থেকে ঘাতক সেলিমকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে করিমগঞ্জ থানার ওসি শামছুল আলম সিদ্দিকী জানান, গ্রেফতারকৃত সেলিম পুলিশের কাছে অটোরিকশা চালক শরীফকে হত্যার কথা স্বীকার করেছে। প্রয়োজনীয় জিজ্ঞাবাদ শেষে বাকী আসামীদের দ্রুতসম্ভর ধরতে সক্ষম হবো। বুধবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

Tags: