muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১৪

সিলেটে ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১৪

সিলেটের নাজিরবাজারে ট্রাক-পিকআপ সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নিহত হয়েছেন ১৪ জন। এদের মধ্যে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন। আহত হয়েছেন অন্তত ১১ জন। তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

বুধবার সকাল ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে ঢাকা-সিলেট মহাসড়কে যানজটের সৃষ্টি হয়।

সিলেট মহানগর পু‌লিশের দ‌ক্ষিণ সু‌রমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা এ তথ্য নি‌শ্চিত করেছেন। তিনি জানান, একটি বড় ট্রাক ও পিকআপের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তিরা সবাই নির্মাণশ্রমিক।

এর আগে প্রাথমিক তথ্যে জানা যায়, দুর্ঘটনায় ১৫ জন নিহত হয়েছেন। তবে বেলা সোয়া ১১টার দিকে পুলিশ জানায়, নিহতের সংখ্যা ১৪ জন। স্বজনদের মাধ্যমে নিহতদের নাম-পরিচয় জেনেছে পুলিশ।

সিলেটের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, নিহত ১৪ জন হলেন- সুনামগঞ্জের দিরাই উপজেলার মো. সি‌জিল মিয়া (৫৫), এক‌লিম মিয়া (৫৫), হা‌রিছ মিয়া (৬৫), সৌরভ ‌মিয়া (২৭), সাজেদুর (৬০), বাদশা মিয়া (৩০), সাধু মিয়া (৫০), রশিদ মিয়া (৫০) ও মেহের (২৫); সুনামগঞ্জের শা‌ন্তিগঞ্জ উপজেলার শাহীন মিয়া (৪০), দুলাল মিয়া (২৬) ও আওলাদ হোসেন (৫০); হবিগঞ্জের চুনারুঘাটের আমিনা বেগম (৪৫) এবং নেত্রকোনা বারহাট্টার আওলাদ মিয়া (৪০)।

মরদেহগুলো সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জানা গেছে, ‌সিলেট নগরের আম্বরখানা থেকে অন্তত ৩০ জন শ্রমিক ঢালাইকাজের জন্য পিকআপ ভ্যানে করে ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজারে যাচ্ছিলেন। পথে দক্ষিণ সুরমার নাজিরবাজারে এ দুর্ঘটনা হয়।

নিহতদের পরিবারকে ২০ হাজার ও আহতদের পরিবারকে ১০ হাজার করে টাকা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

Tags: