muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ফরিদপুরে পঞ্চাশ লক্ষ টাকার ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

ফরিদপুরে পঞ্চাশ লক্ষ টাকার ইয়াবাসহ স্বামী-স্ত্রী আটক

ফরিদপুরের ভাঙ্গায় ১৭ হাজার ৩০০ ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। যার আনুমানিক বাজারমূল্য পঞ্চাশ লক্ষ টাকা ।

শনিবার (২৪ জুন) রাত ১০টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সোনাখোলা গ্রামে ওই দম্পত্তির বসতবাড়িতে তল্লাশি করে ইয়াবাসহ তাদের আটক করা হয়। তবে, এ দম্পতিকে আটক করা গেলেও তাদের ছেলে সজীব মাতুব্বর (২৭) উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।

রোববার (২৫ জুন) সকালে ফরিদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক দম্পতি হলেন- জেলার ভাঙ্গা উপজেলার সোনাখোলা গ্রামের মৃত আছমত মাতুব্বরের ছেলে আব্দুল মাতুব্বর (৫২) ও তার স্ত্রী হেনা বেগম (৪১)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সোনাখোলা গ্রামে অভিযান চালানো হয়। এসময় একটি বসতঘরে তল্লাশি চালিয়ে ইয়াবা ট্যবলেটসহ এক দম্পতিকে আটক করা হয়। এসময় তাদের ছেলে সজীব মাতুব্বর পালিয়ে যায়। তবে তাকে আটকে অভিযান চলছে।

তিনি আরও বলেন, এ দম্পতির ছেলে সজীব মাতুব্বর কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে। এরপর নিজ বাড়িতে রেখে বাবা-মায়ের সহযোগিতায় ইয়াবার কারবারি করে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক (ভারপ্রাপ্ত) আতাউর রহমান বাদী হয়ে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা করেছেন।

Tags: