muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

মার্তিনেজের মন খারাপ, প্রতিমন্ত্রী পলককে দিলেন ‘যে কথা’

মার্তিনেজের মন খারাপ, প্রতিমন্ত্রী পলককে দিলেন ‘যে কথা’

আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি বিশ্বকাপ চলাকালে বাংলাদেশের মানুষের ভালোবাসার প্রতিদান দিতে বাংলাদেশে এসেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। সোমবার ভোরে বাংলাদেশে পা রাখেন ‘বাজপাখি’ খ্যাত এই তারকা।

মার্তিনেজকে ঢাকায় আতিথেয়তা দিচ্ছে ফান্ডেড নেক্সট। বাংলাদেশে বাংলাদেশে পৌঁছে তিনি ঘণ্টা তিনেক হোটেলে বিশ্রাম করেন। এরপরই বাড্ডায় অবস্থিত প্রতিষ্ঠানটির কার্যালয় পরিদর্শন করতে যান। সেখানে আমন্ত্রণ জানানো হয়েছিল আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

ঢাকায় এসে মাত্র ১১ ঘণ্টা অবস্থান করার কথা মার্তিনেজের। বিকেল ২টায় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবে। এরপর বিকেল সাড়ে চারটার পরে কলকাতার উদ্দেশে রওনা দিবেন। এ দেশের আর্জেন্টাইন সমর্থকদের কোনো উন্মাদনা দেখার সুযোগ পাচ্ছেন না তিনি। কারণ, সাধারণ মানুষের কোনো অনুষ্ঠানই রাখা হয়নি সূচিতে। যে কারণে মন খারাপ বিশ্বকাপজয়ী এই গোলরক্ষকের। জুনাইদ আহমেদ পলককে তিনি কথা দিয়েছেন, পরবর্তীতে কোনো সময় পুরো দলকে নিয়ে বাংলাদেশে আসবেন তিনি। খেলতে চান ফুটবল ম্যাচও।

নেক্সট ফান্ডেডের কার্যালয়ে আড্ডার সময় মার্তিনেজ পলককে এ কথা বলেন। আইসিটি প্রতিমন্ত্রী বলেন, ‘মার্তিনেজ বলেছেন, তিনি আবার বাংলাদেশে আসতে চান। একা নয়, পুরো আর্জেন্টিনা দলকে নিয়েই আসতে চান সেবার। ঢাকায় খেলতে চান বাংলাদেশের দলের সঙ্গে।’

Tags: