muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

যশোরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ৭

যশোরে বাস-ইজিবাইক সংঘর্ষে নিহত ৭

যশোর-মাগুরা মহাসড়কে যাত্রীবাহী বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের পাঁচ জনসহ সাতজন নিহত হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার সদর উপজেলার লেবুতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে বলে বিষয়টি নিশ্চিত করেছেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসেন।

নিহতরা হলেন যশোরের বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের হেলাল উদ্দিনের দুই জমজ ছেলে হাসান (২) ও হোসেন (২), হেলাল উদ্দিনের মা মাহিমা খাতুন (৬৫), ভাবি রাহিমা খাতুন (৩৫), রাহিমার মেয়ে জেবা (৭), সদর উপজেলার সুলতানপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২৭) ও ইজিবাইক চালক আবু মুসা (৩৫)।

আহতরা হলেন নিহত জমজ দুই শিশুর মা সোনিয়া বেগম (৪৫) ও সদর উপজেলার সুলতানপুর গ্রামের নয়ন হোসেন (৩৫)। তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৬টার সময় লেবুতলা বাজারে যশোর থেকে মাগুরাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে উঠে পড়ে। ওই সময় বাসটি ইজিবাইককে ধাক্কা দিলে ঘটনাস্থলে পাঁচজন নিহত হন; হাসপাতালে নেয়ার পর একজন মারা যান।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, বেপরোয়া গতির বাস সামনে থাকা ইজিবাইকের উপর উঠে যায়। এ সময় আরোহীসহ ইজিবাইকটি বাসের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলে চারজন এবং হাসপাতালে নেয়ার পর তিনজনের মৃত্যু হয়।

এ ঘটনায় চালক ও তার সহকারীকে আটকের চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

Tags: