muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

অষ্টগ্রামে ডুবন্ত যাত্রীদের বাঁচাতে গিয়ে প্রাণ গেলো সাবিকুলের

অষ্টগ্রামে ডুবন্ত যাত্রীদের বাঁচাতে গিয়ে প্রাণ গেলো সাবিকুলের

কিশোরগঞ্জে অষ্টগ্রামে পানিতে তলিয়ে যাওয়া নৌ যাত্রীদের বাঁচাতে গিয়ে প্রাণ গেলো দুঃসাহসী সাবিকুল ইসলাম (২৫) নামের এক যুবকের। নিহত যুবক উপজেলার আদমপুর ইউনিয়নের বৈরাগীকান্দি গ্রামের আবদুল রহিমের ছেলে।

জানা যায়, গত সোমবার একই উপজেলার কলমা ইউনিয়নের কাকুরিয়া গ্রাম থেকে বাজিতপুর উপজেলার হাছানপুর গ্রামে যাওয়ার পথে ১টি গরু ও নারী-পুরুষ শিশুসহ ৭জন যাএী নিয়ে রওনা হয় একটি পরিবার। দুপুরে ইটনা মিঠামইন অষ্টগ্রাম আবুরা সড়কের ভাতশালা গ্রামের সামনে ব্রিজের নিচে অস্বাভাবিক স্রোতে নৌকাটি ডুবে যায়। এ দৃশ্য দেখে আবুরা সড়কে বাইকে থাকা পর্যটক সাবিকুল তার বাইক থামিয়ে নৌকায় ডুবে যাওয়া যাত্রীদের বাঁচাতে পানিতে ঝাঁপ দেয়। এক মহিলা ও এক শিশুকে উদ্ধার করে পুনরায় অন্যদের উদ্ধারে গিয়ে তিনি নিজেই পানিতে তলিয়ে যান। খবর পেয়ে অষ্টগ্রাম উপজেলা ফায়ার সার্ভিসের টিম সন্ধ্যায় পানি থেকে সাবিকুলের লাশ উদ্ধার করে। এ সময় উপস্থিত জনতার ঢল নামে। স্বজন ও উপস্থিত জনতার কান্নায় আকাশ ভারী হয়ে উঠে। মুহুর্তেই দুঃসাহসী যুবক সাবিকুলের অনাকাঙ্ক্ষিত মৃত্যুর সংবাদ সোসাল মিডিয়া ফেইসবুকসহ বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়ে যায়। অনেকই তাকে জাতীয় বীর বলে সম্বোধন , অনেকই যে ব্রিজের নিচে তিনি নিহত হয়েছেন সেই ব্রিজটি তার নামে নামকরণের বিশেষ দাবি জানিয়ে কমেন্ট করছেন।

ঘটনারস্থলে উপস্থিত অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ মুর্শেদ জামান ও অষ্টগ্রাম ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির উদ্দিন ভুঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্যদিকে উদ্ধার করা ৭জন যাত্রী ও তাদের পরিবারের ফিরে গেছেন।

Tags: