muktijoddhar kantho logo l o a d i n g

ইটনা

ইটনায় টিসিবির পণ্য বিতরণে অনিয়ম

ইটনায় টিসিবির পণ্য বিতরণে অনিয়ম

কিশোরগঞ্জের ইটনায় টিসিবির পণ্য বিতরনে ব্যাপক অনিয়মের অভিযোগ। প্রকৃত কার্ড ধারীরা প্রতিমাসেই পন্য না নিয়ে খালি হাতে বাড়ি ফিরছেন। এতে সরকারের দেয়া সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে প্রকৃত দুঃস্থ অসহায় ও সুবিধা বঞ্চিত পরিবার।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের খাদ্য গুদামে সরজমিন পরিদর্শনে দেখা যায় বৈধ কার্ডধারী আনসার আলী(৬৫) পুবগাও রুকসানা( ৪৫) ও আফসানা (২৫)নয়াহাটি, শিরীন(৩৫) চৌধুরী হাটি, আব্দুল খালেক(৫০) নন্দিহাটি, শাহাবুদ্দীন(৩০)বাচ্চু (৫০) ও ছায়েব আলী(৬০) দিঘীরপাড়, সমর দাস(৫০) দিপক দাস(৪৫) ও সুরঞ্জিত দাস(৫৪) দাসপাড়া, বিসনু রায়(৪০) আখড়াহাটি, শ্যামল বর্মন (৫১), সচিন্দ্র বর্মন (৪৫) ডাক্তার হাটি, ইব্রাহিম (৪৩) হাজারী কান্দা সহ অসংখ্য কার্ডধারী দুপুর আড়াইটা পর্যন্ত অপেক্ষা করে কাউকে খুঁজে না পেয়ে পন্য না নিয়ে খালি হাতে বাড়ি ফিরতে বাধ্য হন। এ সময় তারা হাতে কার্ড দেখিয়ে অনিয়মের প্রতিবাদ করেন।

তারা বলেন, আমাদের পন্য আমাদের কে না দিয়ে ডিলার অন্যত্র নিয়ে বিক্রি করে দেন। জানা যায় বৃহস্পতিবার সকাল ৯টায় মেসার্স মায়ের দোয়া ট্রেডার্স এর মালিক মানিক মিয়া, ইউপি সচিব আক্তার উদ্দিন ও ট্যাগ অফিসার রাজিব চন্দ্র দাস খাদ্য গুদামে পন্য বিতরন করেন। সারে ১২টায় পন্য বিতরন শেষ করে সকলেই চলে যায়। সেখানে অভিযোগ কারীসহ শত শত কার্ডধারী জড়ো হয়। ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম সোহাগের মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

এ ব্যাপারে ইউএনও মোহাম্মদ গোলাম মাসুম প্রধান বলেন, কার্ডধারীদের মৌখিক অভিযোগ শুনেছি। বিষয়টি আমি গুরুত্ব দিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।

Tags: