muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

বগুড়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ নিহত ২

বগুড়ায় বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ নিহত ২

বগুড়ায় বাসচাপায় সিএনজি চালিত অটোরিকশার চালকসহ দুজ‌ন নিহত হ‌য়ে‌ছেন। এ সময় দুর্ঘটনা কবলিত বাসে আগুন লাগলে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার উপপরিদর্শক আব্দুর রহিম।

রোববার রাত পৌনে ১২টার দিকে উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের ঠেঙ্গামারা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন অন্তত ৭জন। নিহত আরিফ বগুড়া সদর উপজেলার আশোকোলা গ্রামের বেলাল হোসেনের ছেলে ৷ পেশায় তিনি দর্জি শ্রমিক ছিলেন। আর সিএনজি চালক বাঘোপাড়া দক্ষিণপাড়ার ওয়াজেদ আলীর ছেলে বাপ্পি হোসেন।

বগুড়া সদর থানার উপপরিদর্শক আব্দুর রহিম জানান, রংপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী আরিফ নিহত হন। আহত অবস্থায় অটোরিকশাচালক ও আরেক যাত্রীকে টিএমএসএস মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে অটোরিকশাচালক বাপ্পি মারা যান।

ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হালিম জানান, অটোরিকশাকে চাপা দেয়ার পর বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা দেয়। এতে বৈদ্যুতিক তার জড়িয়ে ওই বাসে আগুনের সূত্রপাত হয়। বাসচালকসহ যাত্রীরা দ্রুত জানালা ভেঙে এবং দরজা দিয়ে বাস থেকে নেমে যান। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিভালেও বাসটি পুড়ে যায়। দুর্ঘটনার কারণে মহাসড়কে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। বাস ও অটোরিকশাটি পুলিশ জব্দ করেছে।

Tags: