muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

ইউপি সদস্যকে গলা কেটে হত্যা, স্ত্রী-মেয়েসহ আটক ৩

ইউপি সদস্যকে গলা কেটে হত্যা, স্ত্রী-মেয়েসহ আটক ৩

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেনকে হত্যার ঘটনায় স্ত্রী ও মেয়েসহ তিনজনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার (১৭ জুলাই) রাত ২টার দিকে উপজেলার মালিয়াট গ্রাম থেকে তাদের আটক করা হয়।

এ সময় হত্যায় ব্যবহৃত রক্তমাখা ধারালো দা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (১৮ জুলাই) সকালে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন নিহত ইউপি সদস্যের ভাই আব্দুল আজিজ মন্ডল।

আটককৃতরা হলেন- নিহত ইউপি সদস্য আনোয়ার হোসেনের স্ত্রী মাহফুজা বেগম, তার মেয়ে উম্মে সুমাইয়া ইয়াসমিন মিতু ও মেয়ের প্রেমিক পাচকাহুনিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাজ্জাত হোসেন চয়ন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, গত ১২ জুলাই দুপুরে নিজ বাড়িতে গলা কেটে হত্যা করা হয় মালিয়াট ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেনকে। কিন্তু ঘটনার দিন ইউপি সদস্য স্ট্রোক করে শোকেসের কাচের ওপর পড়ে গলা কেটে মারা যান বলে প্রচার করেন হত্যাকারীরা। এরপর স্থানীয়রা আনোয়ারকে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। পরে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে কালীগঞ্জ থানা পুলিশ।

তিনি জানান, এর আগে ইউপি সদস্য আনোয়ারের মেয়ে মিতুর বিয়ে হয়েছিল। কিছু দিন সংসার করার পর তার ডিভোর্স হয়। এরপর তার মেয়ে মিতু পাশের পাচকাহুনিয়া গ্রামের সাজ্জাত হোসেন চয়নের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে তাদের বিয়ের কথাও চলছিল। কিন্তু ইউপি সদস্য আনোয়ার বিয়েতে রাজি ছিলেন না। এ নিয়ে প্রায়ই তাদের মধ্যে বাগবিতণ্ডা হতো। এরই জের ধরে গত বুধবার তাকে নিজ ঘরে গলা কেটে হত্যা করেন তারা।

Tags: