muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

কিশোরগঞ্জে এনআইডি করতে গিয়ে দুই রোহিঙ্গা ও দালাল আটক

কিশোরগঞ্জে এনআইডি করতে গিয়ে দুই রোহিঙ্গা ও দালাল আটক

কিশোরগঞ্জের হোসেনপুরে নির্বাচন অফিসে এনআইডি করতে গিয়ে দুই রোহিঙ্গা ও প্রতারক চক্রের সদস্য আটক। প্রতারক চক্রের সদস্য মাহমুদুল উপজেলার রামপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে। স্থানীয় রামপুর বাজারের মাহতাব তালুকদার কম্পিউটার সেন্টারের সত্বাধীকারী।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, বুধবার দুপুরে হোসেনপুর উপজেলা নির্বাচন অফিসে পুমদি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান আব্দুল কাইয়ুমের স্বাক্ষর জাল করে জন্ম নিবন্ধন ও প্রত্যয়ন পত্র নিয়ে সানজিদা জান্নাত ইয়াসমিন নামের এক রোহিঙ্গা এনআইডি করার আবেদন করেন।

এ সময় উপজেলা নির্বাচন কর্মকর্তা আবেদনের তথ্য যাচাইয়ে গরমিল ও তাদের কথা-বার্তায় রোহিঙ্গা সন্দেহ হলে সানজিদা জান্নাত ইয়াসমিন (২২), মোহাম্মদ মতিউর রহমান (৪৯) নামের দুইজন উকিয়া ক্যম্পের রোহিঙ্গা ও প্রতারক চক্রের সদস্য মাহমুদুলকে (২৭) আটক করে থানায় সোপর্দ করা হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা উজ্জ্বল কুমার বলেন, বিষয়টি সন্দেহ হলে দ্রুত জিজ্ঞাসা করার জন্য তাদেরকে আটক করি এবং স্বাক্ষর জাল তা সত্যতা প্রমাণ করতে সক্ষম হই।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান টিটু বলেন, রোহিঙ্গা রাষ্ট্রীয় ইস্যু, তিন জনকে আটক করা হয়েছে। কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

Tags: