muktijoddhar kantho logo l o a d i n g

কিশোরগঞ্জের খবর

ভৈরবে ভাইয়ের হাতে বোন খুন

ভৈরবে ভাইয়ের হাতে বোন খুন

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় পারিবারিক বিরোধের জেরে ভাই বাবুল মিয়ার হাতে বোন সোমা বেগম খুন হয়েছেন। শনিবার (২২ জুলাই) দিনগত রাতে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার (সোমা বেগম) মৃত্যু হয়।

এর আগে শনিবার (২২ জুলাই) বিকেলে উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সোমা বেগম ওই এলাকার মোতালিব মিয়ার মেয়ে এবং কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের লক্ষ্মীপুর এলাকার শাহীন মিয়ার স্ত্রী। অন্যদিকে ঘাতক বাবুল মিয়া উপজেলার শিবপুর ইউনিয়ন পরিষদ এলাকার মোতালিব মিয়ার ছেলে। তিনি একজন মাদকসেবী।

স্থানীয় সূত্রে জানা গেছে, মায়ের কাছে প্রায়ই সময় মাদক কেনার জন্য টাকা নিতে আসেন ছেলে বাবুল মিয়া। জোরপূর্বক মাকে মারধর করে নেশার টাকা নিয়ে যেতেন। শনিবার বিকেলে বাড়িতে এসে মায়ের কাছে নেশার টাকা ও সম্পত্তির ভাগ চান বাবুল মিয়া। এ নিয়ে মাকে মারধর করার সময় শ্বশুরবাড়ি থেকে বেড়াতে আসা বোন সোমা এগিয়ে গেলে সোমার মাথায় ইট দিয়ে আঘাত করেন বাবুল। এতে আহত হন সোমা। পরে তাকে উদ্ধার করে স্থানীয় ফার্মেসিতে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। রাতে সোমা বমি করেন এবং তার শারীরিক অবস্থা খারাপ হয়ে যায়। এরপর তাকে দ্রুত ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সোমার মৃত্যু হয়।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত বাবুল মিয়াকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Tags: