muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নারায়নগঞ্জে ফায়ার সার্ভিসের গাড়ি দুর্ঘটনায় নিহত ৩

নারায়নগঞ্জে ফায়ার সার্ভিসের গাড়ি দুর্ঘটনায় নিহত ৩

নারায়ণগঞ্জ বিসিক শিল্পনগরীতে একটি তৈরি পোষাক কারখানায় অগ্নিকাণ্ডের খবর পেয়ে যাওয়ার পথে শহরের চাষাঢ়ায় ফায়ার সার্ভিসের গাড়ি দুর্ঘটনায় আরও একজন নিহত হয়েছেন। এ নিয়ে তিনজন মারা গেলেন।

সোমবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় সিরাজুল ইসলাম নামের ওই ব্যক্তি মারা যান। তিনি ব্যাটারিচালিত অটোরিকশাচালক ছিলেন।

এর আগে সোমবার বেলা ১১টার দিকে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় সান্ত্বনা মার্কেটের সামনে দুর্ঘটনার কবলে পড়ে ফায়ার সার্ভিসের গাড়িচালক জাহাঙ্গীর হোসেন (৫০) ও পথচারী শাহাবুদ্দিন শাবু (৪৫) মারা যান।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক সিরাজুল ইসলামের মৃত্যু হয়েছে।

প্রসঙ্গত, ফতুল্লার পঞ্চবটি বিসিক শিল্পনগরীতে ফকির অ্যাপারেলস নামের একটি পোশাক কারখানায় আগুনের খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের একটি গাড়ি দ্রুত যাচ্ছিলেন। সান্ত্বনা মার্কেটের সামনে পৌঁছালে গাড়িচালক জাহাঙ্গীর হোসেন হঠাৎ স্ট্রোক করে মারা যান। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি আনন্দ পরিবহনের যাত্রীবাহী বাস, একটি প্রাইভেট কার ও তিনটি ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে আনন্দ পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে এক পথচারী নিহত হন। আহত হন ব্যাটারিচালিত অটোরিকশার চালক ও যাত্রীসহ সাতজন। আহত ব্যক্তিদের উদ্ধার করে শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ হাসপাতালে নেয়া হয়।

তারা হলেন- নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার বাসিন্দা ইরানি ও রোকন, শহরের জামতলা এলাকার সারা ও নাজমা, মাসদাইর এলাকার সিরাজুল ইসলাম, চানমারী এলাকার আমজাদ ও মুন্সিগঞ্জের রেশমা। আহত ব্যক্তিদের মধ্যে সারা, নাজমা ও অটোরিকশাচালক সিরাজুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে সিরাজুল মারা যান। আহত রোকন খানপুর হাসপাতালে চিকিৎসাধীন। আহত বাকিরা চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন।

Tags: