muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

টাঙ্গাইলে নৌকাডুবিতে ৩ বরযাত্রীর মৃত্যু

টাঙ্গাইলে নৌকাডুবিতে ৩ বরযাত্রীর মৃত্যু

টাঙ্গাইলের মির্জাপু‌রে বি‌য়ের দাওয়াত খে‌য়ে নৌকা‌য় বা‌ড়ি ফেরার প‌থে ক‌লেজছাত্রসহ তিনজ‌নের মৃত্যু হ‌য়ে‌ছে। বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকেলে উপজেলার তরফপুর ইউনিয়নের তরফপুর দক্ষিণপাড়া বিলে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার মন্দিরাপাড়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে রিপন (৪০), একই গ্রামের কহিনুরের মেয়ে স্নেহা (৮) এবং হাড়িয়া গ্রামের সেলিমের ছেলে আসিফ (২০)। আসিফ মির্জাপুর সরকা‌রি কলেজের ‌দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

তরফপুর ইউনিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আজিজ রেজা সন্ধ্যায় ঘটনাটি নিশ্চিত ক‌রে‌ছেন।

জানা গেছে, তরফপুর গ্রামের মজনু মিয়ার মেয়ে লিপির সঙ্গে মন্দিরাপাড়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে টুটুল চৌধুুরীর বিয়ের দিন ছিল বৃহস্প‌তিবার। বি‌য়ে‌র জন্য দুপুরে মাইক্রোবাসে বরযাত্রী কনের বাড়িতে পৌঁছে। বিকেলে বরের বাড়ির কয়েকজন শখ ক‌রে তরফপুর থেকে নৌকায় বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। এসময় নৌকায় এক‌টি সাপ দেখে একজন নারী চিৎকার করে ওঠেন। এতে নৌকার উপর হুড়োহুড়ি শুরু হলে নৌকা‌টি ডু‌বে যায়। এই ঘটনায় বরের বড় ভাই ও চাচাতো ভাইয়ের মেয়েসহ তিনজনের মৃত্যু হয়।

মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার বেলায়েত হোসেন বলেন, বিষয়টি জেনেছি। সন্ধ্যা হওয়ায় ডুবুরি দল যেতে পারেনি। শুক্রবার সকালে তারা ঘটনাস্থলে কাজ শু‌রু কর‌বেন।

Tags: