muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

কেরানীগঞ্জে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা

কেরানীগঞ্জে পুলিশের সোর্সকে কুপিয়ে হত্যা

ঢাকার কেরানীগঞ্জে নৃশংসভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সাইফুল ইসলাম (২৬) নামের এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত সাইফুল শরীয়তপুরের ভেদেরগঞ্জ থানার বাসিতপুর গ্রামের আব্দুল খালেক মিয়া ছেলে। বর্তমানে পরিবারের সঙ্গে খেজুরবাগ সাতপাখি এলাকায় আওলাদ মিয়ার বাড়িতে ভাড়ায় বাসায় থাকতেন।

গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ১২টায় দক্ষিণ কেরানীগঞ্জ থানার খেজুরবাগ স্কুল রোড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ‘মা-বাবার দোয়া’ ফেব্রিক্স হাউজের সামনে ৫-৬ জনকে যুবক সাইফুলকে ধারালো অস্ত্র দিয়ে মাথা, চোখ ও হাতে কুপিয়ে জখম করলে তার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নিহতের বোন লাকী বেগম বলেন, ‘আমার ভাই পুলিশের সোর্সের কাজ করতেন। এলাকার অনেক মাদক ব্যবসায়ীদের পুলিশে ধরিয়ে দেওয়ার কারণে তারাই আমার ভাইকে হত্যা করেছে। গতকাল রাতে হত্যাকারীরা আমার ভাইকে হত্যা করে আমাদের ঘরের দরজায় লাথি মেরে আমাকে বলে তোর ভাইকে মেরে ফেলে রেখে এসেছি, যা গিয়ে লাশ নিয়ে আয়। আমি ভয়ে তখন দরজা খুলিনি, পরে তারা চলে গেলে দৌড়ে গিয়ে দেখি রক্ত পড়ে আছে। আমার ভাইকে আশেপাশের লোকেরা ধরে হাসপাতালে নিয়ে গেছে। এরপর হাসপাতালে গিয়ে জানতে পারি সাইফুল মারা গেছে।’

দক্ষিণ কেরানীগঞ্জ থানার কর্মকর্তা (ওসি) মো. শাহ-জামান জানান, মিটফোর্ড হাসপাতালে পুলিশ পাঠিয়ে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশটি মর্গে রাখা হয়েছে। হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে এবং তাদের গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Tags: