muktijoddhar kantho logo l o a d i n g

রাজনীতি

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

হাসপাতালে ভর্তি খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য আজ বুধবার সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে তাকে হাসপাতালে নেওয়া হয়। এরপরই সেখানে দায়িত্বরত চিকিৎসকরা প্রাথমিক চেকআপ শেষে খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করেন।

এর আগে সন্ধ্যা ৬টা ১৫ মিনিটের দিকে গুলশানের বাসভবন ফিরোজা থেকে হাসপাতালের উদ্দেশে রওনা হন সাবেক এই প্রধানমন্ত্রী। তার সঙ্গে মোটরসাইকেলে অনেক নেতাকর্মী হাসপাতালে যান। এ সময় তারা বিভিন্ন ধরনের স্লোগান দেন।

বসুন্ধরা আবাসিক এলাকায় এভারকেয়ার হাসপাতালের সামনে খালেদা জিয়ার গাড়ি পৌঁছালে আগে থেকে সেখানে অবস্থান করা নেতাকর্মীরাও স্লোগান দিতে থাকেন।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী শারীরিক কিছু জরুরি পরীক্ষা-নিরীক্ষার জন্য আজ রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গেছেন খালেদা জিয়া।

গত ১৩ জুন রাতে অসুস্থ হয়ে পড়লে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপারসন। অধ্যাপক ডা. সাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে মেডিকেল বোর্ডের অধীনে সেখানে তার চিকিৎসা চলে। পাঁচ দিন হাসপাতালে চিকিৎসা শেষে গুলশানের ফিরোজায় ফেরেন তিনি।

৭৮ বছর বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দীর্ঘদিন ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি জটিলতা, লিভারের রোগ ও হৃদরোগে ভুগছেন। ২০২১ সালের এপ্রিলে কোভিডে আক্রান্ত হওয়ার পর থেকে কয়েকবার নানা অসুস্থতা নিয়ে তাকে হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে।

Tags: