muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

চাঁদপুরে পুকুরের পানিতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

চাঁদপুরে পুকুরের পানিতে বিদ্যুৎস্পৃষ্টে স্বামী-স্ত্রীর মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে পুকুরের পানিতে ভেসে থাকা মাছ উঠাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃৎ শিল্পী অর্জুন পাল (৭০) ও তার স্ত্রী অঞ্জলী পাল (৫৫) নামে দুজনের মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা পানি থেকে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্ত করে।

আজ সোমবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আলাউদ্দিন ভূঁইয়া।

পরিবারের সদস্যরা জানান, গতকাল রোববার রাতে বৃষ্টির সময় উপজেলার গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পশ্চিম লাড়ুয়া গ্রামের বিদ্যুৎ লাইন বন্ধ হয়ে যায়। সোমবার সকালে তারা দেখতে পায় বিদ্যুতের তার ছিঁড়ে পুকুরে পড়ে আছে। পরে সকাল সাড়ে ১০টার দিকে ফোন করে পল্লীবিদ্যুৎ কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়।

নিহত অর্জুন পালের ছোট ভাইয়ের স্ত্রী মিনু পাল জানায়, বেলা সাড়ে ১১টার দিকে পুকুরের পানিতে মাছ মরে ভাসতে দেখে পুকুরের পানিতে নামেন অর্জুন পাল। বেশ কিছুক্ষণ পর তিনি ফিরে না আসায় বাড়ির লোকজন পুকুরের পাড় গিয়ে তাকে বিদ্যুতায়িত হয়ে পুকুরের পানিতে পড়ে থাকতে দেখেন। তাকে উদ্ধার করতে তার স্ত্রী অঞ্জলী পাল পুকুরের পানিতে নামলে তিনিও বিদ্যুতায়িত হন।

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক সৈয়দ মো. মোরশেদ জানান, সংবাদ পেয়ে ফরিদগঞ্জ ফায়ার সার্ভিস এণ্ড সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ দুপুর ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছে পানি থেকে মরদেহ উদ্ধার করেন। পরে মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ মন্ডল জানান, পুকুর থেকে মাছ তুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বামী ও স্ত্রীর মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

Tags: