muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

নোয়াখালীতে দুই বাসের সংঘর্ষ, আহত ২৬

নোয়াখালীতে দুই বাসের সংঘর্ষ, আহত ২৬

নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চালকসহ অনন্ত ২৬ জন আহত হয়েছে।

আজ মঙ্গলবার বেলা ১১টায় সোনাপুর-চরজব্বার সড়কের উত্তর ওয়াপদা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের মধ্যে ২০ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৪ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

পুলিশ জানিয়েছে, আজ সকালে জেলার সুবর্ণচর থেকে মাইজদীর যেতে সুগন্ধা সার্ভিসের একটি বাস ছেড়ে আসে। বাসটি সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের উত্তর ওয়াপদা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা লাল সবুজ পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গাড়ি দুটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনায় সুগন্ধা বাসের অনন্ত ২৬ জন যাত্রী আহত হয়েছেন। পরে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে। আহতদের মধ্যে ২০ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা জানান, জেলা শহর মাইজদীতে শোক দিবসের অনুষ্ঠানে যোগ দিতে সকালে সুবর্ণচর থেকে বাস যোগে মাইজদী আসার পথে এই দুর্ঘটনা ঘটে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Tags: