muktijoddhar kantho logo l o a d i n g

ইটনা

ইটনায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

ইটনায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

কিশোরগঞ্জের ইটনায় উপজেলা প্রশাসনের আয়োজনে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়।

এ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে সর্বস্তরের জনগণের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক।

পরে সারিবদ্ধভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইটনা থানা, ফায়ার সার্ভিস, সাব রেজিস্ট্রার অফিস, কলেজ, মাদ্রাসা, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, বিভিন্ন এনজিও প্রতিষ্ঠান পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং বঙ্গবন্ধুর আত্মজীবনী ও শোকাবহ ১৫ আগষ্ট সম্পর্কে তরুণ প্রজন্মের নিকট তুলে ধরে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভায় মিলিত হয়।

এ সময় বক্তব্য দেন সংসদ সদস্য প্রকৌশলী রেজওয়ান আহাম্মদ তৌফিক। তিনি বলেন, এমন একটা সময় গেছে জাতিকে বঙ্গবন্ধুর ইতিহাস জানতে দেওয়া হয়নি। রাষ্টীয় পৃষ্টপোষকতায় ইতিহাস কে বিকৃত করে মুক্তিযোদ্ধের ইতিহাস কে কলংকিত করার চেষ্টা করা হয়েছে। এখন তরুণ প্রজন্ম বঙ্গবন্ধু ও বাংলাদেশের সঠিক ইতিহাস জেনে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করো। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী কামরুল হাসান, ইটনা থানার ওসি কামরুল ইসলাম মোল্লা প্রমুখ। পরে শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয় এবং রান্না করা খাবার বিতরন করা হয়।

Tags: