muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

আশুগঞ্জে যুবলীগ নেতাকে পায়ের রগ কেটে হত্যা

আশুগঞ্জে যুবলীগ নেতাকে পায়ের রগ কেটে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের তালশহর ইউনিয়ন যুবলীগের সদস্য জনি মিয়াকে (৩৫) পায়ের রগ কেটে হত্যা করা হয়েছে।

এ ঘটনায় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সামা ও তার ছেলে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আমির হোসনসহ ১৫ জনের নামে মামলা হয়েছে। নিহতের বাবা মকসেন মিয়া বুধবার আশুগঞ্জ থানায় মামলা করেন।

জানা গেছে, আবু সামা ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং আমির হোসেন সাবেক সদস্য। তারা দলের মনোনীত প্রার্থী হিসাবে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

এর আগে সোমবার রাতে তালশহর বাজারের অদূরে জনি মিয়া ও আওয়াল মিয়া নামে দুজনকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় তারা জনির দুই পায়ের রগ কেটে ফেলে। শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। স্থানীয় লোকজন তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের ঢাকায় পাঠান। ঢাকা যাওয়ার পথে রাত ২টার দিকে নরসিংদীতে জনি মারা যান।

জনির স্ত্রী আসমা বেগম বলেন, ইউনয়ন পরিষদ নির্বাচনে তার স্বামী নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর পক্ষে কাজ করায় আবু সামা ও তার ছেলেরা ক্ষিপ্ত হোন। হত্যার হুমকিও দিয়েছিলেন এবং কয়েকবার জনিকে মারার জন্য চেষ্টাও করেন তারা। স্বামীর হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি করেন তিনি।

মোবাইল ফোন বন্ধ থাকায় আবু সামা ও আমিরের বক্তব্য পাওয়া যায়নি। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাহিদ আহমেদ জানান, তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Tags: