muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

এইচএসসি পরীক্ষাকেন্দ্রে গাঁজা সেবন, যুবকের কারাদণ্ড

এইচএসসি পরীক্ষাকেন্দ্রে গাঁজা সেবন, যুবকের কারাদণ্ড

নোয়াখালী জেলার কবিরহাটে এইচএসসি পরীক্ষাকেন্দ্রে মাদক সেবন ও মাদক বহনের দায়ে আবদুল কাইয়ুম ওরফে রিয়াজ (২৪) নামের এক যুবককে ৭ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া ওই যুবককে এক হাজার টাকা অর্থদণ্ড করেন আদালত।

আজ বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে উপজেলার চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে এ ঘটনা ঘটে। কবিরহাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেবনাথ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

আদালত সূত্রে জানা যায়, কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইসমাইল ডিগ্রি কলেজ ও চাপরাশিরহাট উচ্চ বিদ্যালয় এইচএসসি পরীক্ষাকেন্দ্রে পরীক্ষা চলছিল। পরীক্ষা চলাকালীন কেন্দ্রের ভিতরে গাঁজা সেবন করে মাতলামি ও বিশৃংঙ্খল পরিস্থিতি সৃষ্টি করেন এক যুবক। ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেবনাথ। এ সময় তার কাছ থেকে দুই প্যাকেট গাঁজা উদ্ধার করা হয়। পরে ওই যুবককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (৫) ধারায় ৭ দিনের কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়। পরে তাকে কবিরহাট থানায় হস্তান্তর করা হয়।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, দণ্ডপ্রাপ্ত তরুণকে নোয়াখালী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Tags: