muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সম্পত্তিতে অবৈধ অবস্থানকারীদের উচ্ছেদ

মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের সম্পত্তিতে অবৈধ অবস্থানকারীদের উচ্ছেদ

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের মালিকানাধীন হরদেও গ্লাস ওয়ার্কস, ২৮/২ কে এম দাস লেন, ঢাকা (৪নং শ্রমিক কলোনি) এর জায়গায় অবৈধভাবে অবস্থানকারীদের উচ্ছেদ করেছে ট্রাস্ট কর্তৃপক্ষ।

ট্রাস্টের সচিব ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরফদার মোঃ আক্তার জামীলের নেতৃত্বে ২৪ আগস্ট ২০২৩ তারিখ বৃহষ্পতিবার সকাল ১০:৩০ টা হতে এ উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়। উক্ত উচ্ছেদ কার্যক্রমে তাকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এবং ওয়ারী থানার পুলিশ ফোর্স সহায়তা প্রদান করেন। এছাড়া উচ্ছেদ কার্যক্রমে ট্রাস্টের কর্মকর্তা-কর্মচারী, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাগণ এবং শহিদ, খেতাবপ্রাপ্ত ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণকারী যুদ্ধাহত ও খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা, মৃত যুদ্ধাহত ও মৃত খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা পরিবার ও শহিদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের কল্যাণে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যান ট্রাস্ট প্রতিষ্ঠা করেন। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান।

Tags: