muktijoddhar kantho logo l o a d i n g

দেশের খবর

যাত্রাবাড়ী‌তে ইয়াবাসহ বাসচালক-হেলপার গ্রেপ্তার

যাত্রাবাড়ী‌তে ইয়াবাসহ বাসচালক-হেলপার গ্রেপ্তার

রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় একটি বাস থেকে ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার ও মাদক বহ‌নে জ‌ড়িত বাসচালক মো. হানিফ (৫৪) ও হেলপার মো. রানাকে (২৭) গ্রেপ্তার করে‌ছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনন‌সি)।

সোমবার ডিএন‌সির ঢাকা মেট্রো দক্ষিণ কার্যাল‌য়ের মতিঝিল সার্কেলের পরিদর্শক মো. মিজানুর রহমান বলেন, সোমবার ভোরে হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় ঢাকা-কক্সবাজার রুটের মারসা পরিবহনের একটি বাসে অভিযান চালানো হয়। এসময় ১২ হাজার পিস ইয়াবাসহ চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয় ।

‌তিনি ব‌লেন, এর আগে রিল্যাক্স পরিবহনের বাসে অভিযান চালিয়ে ৬ হাজার পিস ইয়াবাসহ দুজনকে ‌গ্রেপ্তার করা হয়। তাদের দেয়া তথ্যমতে ইয়াবাপাচারকারী চক্রের ঢাকা-কক্সবাজার রুটের কয়েকজন পরিবহন শ্রমিকের সন্ধান পাওয়া যায়। গোয়েন্দা নজরদারি বৃদ্ধির মাধ্যমে ভোরে ১২ হাজার পিস ইয়াবা জব্দ করে বাসটির চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জা‌নি‌য়ে‌ছেন, রানা কক্সবাজার থেকে ইয়াবা ঢাকার ফকিরাপুলে পৌঁছে দেয়ার কাজ করতেন। কক্সবাজারের ডলফিন মোড় এলাকার মাদক ব্যবসায়ী মোহাফফর আকিব এই চক্রের হোতা। প্রতি চালানে ৫০ হাজার টাকা পেতেন তিনি। গ্রেপ্তারকৃত‌দের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

Tags: