muktijoddhar kantho logo l o a d i n g

দূর পরবাস

মাল্টায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মাল্টায় বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সজীব আল হোসাইন, ইতালি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাল্টা বিএনপি আয়োজনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে

স্থানীয় একটি মিলনায়তনে মাল্টা বিএনপি নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কাঞ্চন এর সভাপতিত্বে ও সাবেক ছাত্রদল নেতা মোহাম্মদ ইয়াছিন সঞ্চালনায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাল্টা বিএনপি নেতা আশিক উদ্দিন,প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মাল্টা,ছাত্রদল অর্গানাইজেশন এর সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মোঃ গোলাম মাওলানা,মোঃ সালাম প্রধান, হাফিজুর রহমান।

এসময় তারা বলেন, আওয়ামী লীগ সরকারকে হটাতে শুধু দেশে বিএনপির ঐক্য নয়,প্রবাসেও ঐক্য সৃষ্টি করতে হবে। তারা আরও বলেন, দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে আমাদের অঙ্গীকার হবে আন্দোলনের মাধ্যমে হারানো ভোটাধিকার ফিরিয়ে আনা এবং মত প্রকাশের স্বাধীনতাসহ বেগম খালেদা জিয়ার মুক্তি ও জনগণের মানবিক মর্যাদা সুরক্ষা করা।আলোচনা সভার সভাপতি মো.কাঞ্চন আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করে বলেন, বর্তমান সরকার শেখ হাসিনার অধিনে নির্বাচন চাই না এবং তত্বাবধায়ক সরকারের অধিনের নির্বাচনের দাবী করেন।আলোচনা সভাশেষে বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও শহীদ জিয়াউর রহমানের জন্য বিশেষ দোয়া করা হয়।

Tags: