muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ ড্র করল বাংলাদেশ

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ ড্র করল বাংলাদেশ

র‍্যাংকিংয়ে বাংলাদেশের চেয়ে এগিয়ে আফগানিস্তান। সেই আফগানিস্তানের বিপক্ষে সিরিজের দুটি ম্যাচই ড্র করেছে বাংলাদেশ। ফলে সিরিজও ড্র হয়েছে। প্রথম ম্যাচ গোলশূন্য আর আজ দ্বিতীয় ম্যাচ ১-১ এর সমতায় শেষ হয়েছে।

কাগজে-কলমে দুটি ম্যাচই ড্র থাকবে তবে দুই ম্যাচই বাংলাদেশের জয়ের সম্ভাবনা ছিল। বিশেষ করে আজকের ম্যাচে দ্বিতীয়ার্ধে বাংলাদেশ কয়েকটি গোলের সুযোগ পেয়েছিল। কখনো আফগান গোলরক্ষক, কখনো ফিনিশিং দুর্বলতায় বাংলাদেশের ম্যাচটি জেতা হয়নি। তাই আফসোস নিয়েই সিরিজ সমাপ্ত হলো।

সিরিজের ড্রয়ে অবশ্য অবদান রয়েছে তরুণ উদীয়মান শেখ মোরসালিনের। ম্যাচের ৫২ মিনিটে কর্নার থেকে জাভার সারজা আফগানদের লীড এনে দেন। পিছিয়ে পড়ার দশ মিনিটের মধ্যেই বাংলাদেশ ম্যাচে সমতা আনে। গত ম্যাচে সহজ সুযোগ মিস করা উদীয়মান তারকা ফুটবলার শেখ মোরসালিন আজ অবশ্য ভুল করেননি। ডান প্রান্ত থেকে বিশ্বনাথ ঘোষের বাড়ানো বলে গোলরক্ষকের সঙ্গে হাত মেলানো দূরত্বে প্লেসিংয়ে গোল করেন মোরসালিন।

আন্তর্জাতিক ফুটবলে বাংলাদেশের সংকট গোল স্কোরিং। তরুণ এই ফুটবলারের আন্তর্জাতিক অভিষেক হয়েছে ব্যাঙ্গালুরুতে সাফ চ্যাম্পিয়নশিপে। সাফের চার ম্যাচে মোরসালিন দুই গোল করেছেন। এই সিরিজের দুই ম্যাচে করলেন আরেকটি গোল। ৬ ম্যাচের আন্তর্জাতিক ক্যারিয়ারে ইতোমধ্যে তিন গোল করেছেন ফরিদপুর থেকে উঠে আসা এই ফুটবলার।

Tags: