muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

বেস্ট রাইজিং স্টার অ্যাওয়ার্ড পেলেন কিশোরগঞ্জের সেন্টু

বেস্ট রাইজিং স্টার অ্যাওয়ার্ড পেলেন কিশোরগঞ্জের সেন্টু

চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২২-এর বেস্ট রাইজিং স্টার অ্যাওয়ার্ড পেয়েছেন জনপ্রিয় তরুণ অভিনেতা কিশোরগঞ্জের আব্দুল্লাহ আল সেন্টু। শনিবার রাতে চ্যানেল আইয়ের চেতনা চত্বরে আয়োজিত আইসিটি ডিভিশন প্রেজেন্টস অনুষ্ঠানে তার হাতে এ পুরস্কার তুলে দেয়া হয়। পুরস্কার গ্রহণকালে তিনি আবেগ আপ্লুত হয়ে পড়েন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহ্‌মেদ পলক। আরও ছিলেন চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ, প্রকৃতি ও জীবন ফাউন্ডেশনের চেয়ারম্যান মুকিত মজুমদার বাবু, চ্যানেল আইয়ের আরেক পরিচালক জহির উদ্দিন মাহমুদ মামুনসহ অনেকে।

আবদুল্লাহ আল সেন্টু নিজের অভিনয় দক্ষতা দিয়ে খুব অল্প দিনেই দর্শকমনে জায়গা করে নিয়েছেন। বাংকার বয় কারাগার, শুক্লপক্ষ, পুনর্জন্ম-৩ সহ বেশকিছু কন্টেন্টে তার অভিনয় করে সেন্টু মুগ্ধতা ছড়িয়েছেন।

অভিনয় করে প্রথম পুরস্কার পাওয়ার অনুভূতি জানতে চাইলে আব্দুল্লাহ আল সেন্টু বলেন, ‘আমি গর্বিত এমন একজন মা পেয়ে। বাবা মারা যাওয়ার পর আমার মা একটি সেলাই মেশিন দিয়ে আমাকে এ পর্যন্ত এনেছে। আমার এই পুরস্কারটি আমার মা ও আমাদের কাজের সাথে সম্পৃক্ত থাকা সকলের জন্য উৎসর্গ করলাম। পরিচালক, সহকর্মীসহ আমাকে যারা বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন তাদের সবাইকে ধন্যবাদ। বিশেষ ধন্যবাদ জানাই আইসিটি ডিভিশন এবং চ্যানেল আইকে।আমাকে ঘৃণা করা ও ভালোবাসা দুই পক্ষের কাছেই চিরকৃতজ্ঞ।’

Tags: