muktijoddhar kantho logo l o a d i n g

খেলার খবর

আগামী অগাস্ট মাসে ঘরোয়া ক্রিকেটের মাধ্যমে আশরাফুলের নতুন যাত্রা শুরু

 

ক্রিড়া ডেস্কঃ স্পট ফিক্সিং এর দায়ে সব ধরনের ক্রিকেট থেকে দীর্ঘদিন নির্বাসনে থাকার পর আগামী অগাস্ট মাসে আবার ঘরোয়া ক্রিকেটে ফিরতে যাচ্ছে বাংলাদেশের ক্রিকেটের ‘আশার ফুল’ বলে পরিচিত সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

বাংলাদেশ প্রিমিয়ার লীগ বা বিপিএলে ঢাকা গ্লাডিয়েটর্স নামক দলের অধিনায়ক থাকাকালে ২০১৩ সালে ম্যাচ ফিক্সিং বা গড়াপেটার অভিযোগ স্বীকার করে নিয়েছিলেন মো: আশরাফুল।

সেই থেকে তার ক্রিকেট খেলার উপর নিষেধাজ্ঞা দেয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসির দূর্নীতি বিরোধী সংস্থা আকসু। এরই মধ্যে নিষেধাজ্ঞার আড়াই বছরের মতো সময় পেরিয়ে গেছে। কিন্তু এতদিন কিন্তু নিজেকে ক্রিকেট থেকে দূরে সরিয়ে নেননি নিজেকে। প্রতিদিন অনুশীলন করেছেন। নিজেরে ক্রিকেটিয় কসরৎ ধরে রাখতে এবং আরো উন্নত করতে চালিয়ে গেছেন টানা অনুশীলন।

বিয়েও করেছেন এরই মধ্যে। সংসার এবং ক্রিকেট অনুশীলন নিয়েই দিন কেটে যায় আশরাফুলের। আর কিছুদিন পরই বত্রিশ বছর বয়স পূর্ন হবে আশরাফুলের। তার একটাই স্বপ্ন, নিষেধাজ্ঞা কাটিয়ে ঘরোয়া ক্রিকেটের মাধ্যমে নতুন ক্রিকেট জীবন শুরু করে ধাপে ধাপে একদিন আবার জায়গা ফিরে পাবেন জাতীয় দলে।

বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে মোহাম্মদ আশরাফুল বলেছেন তার ক্রিকেট দর্শন, ক্যারিয়ারের উত্থান পতন আর নিজের অপরাধের সাতকাহন। –

মুক্তিযোদ্ধার কণ্ঠ ডটকম/  ১৫ -০৬-২০১৬ ইং/মো: হাছিবুর রহমান

Tags: