muktijoddhar kantho logo l o a d i n g

বিনোদন

রাঘব-পরিণীতির বিয়ের ছবি, ভিডিও ফাঁস

রাঘব-পরিণীতির বিয়ের ছবি, ভিডিও ফাঁস

অবশেষে ফুরালো অপেক্ষার প্রহর। বিয়ে হলো আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডা ও বলি অভিনেত্রী পরিণীতি চোপড়ার। কড়া নিরাপত্তা বলয়ে এ বিয়ের অনুষ্ঠান হয়। তারপরও অন্তর্জালে তাদের বিয়ের তিনটি ছবি ও একটি ভিডিও ফাঁস হয়েছে।

রাজস্থানের উদয়পুরের হোটেল লীলা প্যালেসে বসে রাঘব-পরিণীতি জুটির জমকালো বিয়ের আসর। ভারতীয় সংবাদমাধ্যম এবিপি লাইভের খবরে জানা যায়, এ হোটেলের পুরো নিরাপত্তা ব্যবস্থাই বদলে ফেলা হয়েছে বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে। আর বিয়ের গোপনীয়তা অক্ষুণ্ন রাখতে একটি চুক্তিপত্রেও সই করেছে হোটেল কর্তৃপক্ষ।

কড়া নিরাপত্তা বলয়ে টানা তিন দিন ডিউটিতে আছেন পুলিশ, অতিরিক্ত বাহিনী, ব্যক্তিগত নিরাপত্তারক্ষীরা ছাড়াও ১০০ সদস্যের একটি বিশেষ নিরাপত্তা টিম।

কোনোভাবেই যেন বিয়ের ছবি বা ভিডিও প্রকাশ্যে না আসে তার জন্য হোটেলের সব সদস্য থেকে শুরু করে আমন্ত্রিত অতিথি, সবার মোবাইল ফোনের ক্যামেরা অ্যাপে একটি নীল রঙের ট্যাপও যোগ করে দেয়া হয়।

কিন্তু সব নিরাপত্তা বলয় আর নিয়ম ভেঙে রাঘব-পরিণীতির বিয়ের ও মেহেন্দি অনুষ্ঠানের ছবি ফাঁস হয়েছে।

ভিডিওতে দেখা যায়, বিয়ের সাজে রাঘব ও পরিণীতি একসঙ্গে হাঁটছেন। বিয়ের রাত পেরোতে না পেরোতেই রাঘবের বরযাত্রার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে অন্তর্জালে।

রাঘব ও পরিণীতির সাত পাকে বাঁধা পড়ার মুহূর্ত অন্তর্জালে প্রকাশ হওয়ার পরই সে দুই ছবি ও বিয়ের উদ্দেশে রওনা দেয়া রাঘব চাড্ডার বরযাত্রীর ভিডিও নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে। ভক্তদেরও শুভেচ্ছার সাগরে ভাসছেন নব দম্পতি।

Tags: