muktijoddhar kantho logo l o a d i n g

কটিয়াদী

কটিয়াদীতে নবাগত ইউএনও’র পরিচিতি ও মতবিনিময় সভা

কটিয়াদীতে নবাগত ইউএনও’র পরিচিতি ও মতবিনিময় সভা

মিয়া মোহাম্মদ ছিদ্দিক, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহিদুজ্জামান এর পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কটিয়াদী উপজেলার জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ,উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ,সাংবাদিকবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ,সুশীল সমাজের নেতৃবৃন্দ ও সুধীজনদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা.মোহাম্মদ মুস্তাকুর রহমান,সহকারি কমিশনার(ভূমি) তামারা তাসবিহা,কটিয়াদী মডেল থানার (ওসি) এসএম শাহাদাত হোসেন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এসএম মোস্তাফিজুর রহমান,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ,সিনিয়র সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন প্রমূখ।

এ সময় কটিয়াদী প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম,কটিয়াদী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ফজলুল হক জোয়ারদার আলমগীর সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ,এনজিও, সমাজসেবী সংগঠনসহ বিভিন্ন দপ্তরের প্রধানগণ উপস্থিত ছিলেন।

বক্তারা নদীর ভাঙন রোধ, নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলন,অবৈধ ইটভাটায় কাঠ পুড়িয়ে পরিবেশ নষ্ট করা,মাদক,জঙ্গিবাদ,ইভটিজিং,খাদ্যে ভেজাল, উন্নয়নমুলক বিভিন্ন বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার, হস্তক্ষেপ কামনা করেন।

নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওয়াহিদুজ্জামান বলেন, উপজেলার সকল বিভিন্ন সমস্যা সম্ভাবনা ও উন্নয়নের বিষয়ে এক হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এবং সকলের পরামর্শ ও সহযোগিতা চান।

Tags: